মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

ভারত থেকে পালাল ওমিক্রন আক্রান্ত এক ব্যক্তি

  • আপডেট সময় শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৩.৪৬ এএম
  • ১৭৪ বার পড়া হয়েছে

ভারতে ওমিক্রন আক্রান্ত এক ব্যক্তি প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে কর্ণাটক থেকে পালিয়েছেন। একই সঙ্গে বিমান থেকে নামা আরও ১০ জনের কোনো খোঁজ পাচ্ছে না প্রশাসন।

স্থানীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার কর্ণাটকে ওমিক্রন আক্রান্ত দুই ব্যক্তির সন্ধান মেলে। দুই ব্যক্তির মধ্যে এক জন দক্ষিণ আফ্রিকার। এই ব্যক্তি গত ২০ নভেম্বর ভারতে আসেন। করোনা টিকার উভয় ডোজ নেওয় সত্ত্বেও তার করোনা টেস্ট নেগেটিভ আসে। তাকে কোয়ারেন্টাইন রাখা হয়। কিন্তু গত ২৭ নভেম্বর প্রাইভেট ল্যাব থেকে করোনার নেগেটিভ রিপোর্ট নেওয়ার পর তিনি দুবাই পালিয়েছেন। পরবর্তীতে তার রেখে যাওয়া নমুনা থেকে জানা যায়, তিনি ওমিক্রন আক্রান্ত।

এদিকে আফ্রিকার দেশ থেকে ভারতের বেঙ্গালুরুতে আসা কমপক্ষে ১০ জনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। শুক্রবার ব্রুহাট বেঙ্গালুরু মহানগর পালিকে (বিবিএমপি) এ তথ্য জানিয়েছে।

ইন্ডিয়া টুডেকে বিবিএমপি কমিশনার গৌরব গুপ্তা বলেন, আমরা তাদের ট্র্যাকিংয়ের চেষ্টা করছি। তাদের ফোন নাম্বার বন্ধ পাওয়া যাচ্ছে। এজন্য একটি স্ট্যান্ডার্ড প্রোটোকল আছে এবং আমরা তা অনুসরণ করব।

কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী ডা. কে সুধাকর বলেন, দক্ষিণ আফ্রিকায় ওমিক্রন শনাক্তের পর ৫৭ জন যাত্রী বেঙ্গালুরুতে আসেন। এই ৫৭ জন যাত্রীর মধ্যে বিবিএমপি ১০ জন যাত্রীর ঠিকানা খুঁজে বের করতে পারেনি।

মন্ত্রী আরও বলেন, তাদের মোবাইল ফোন বন্ধ আছে এবং তারা কোথায় আছেন তা এখনো জানা যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com