বুধবার, ২৫ মে ২০২২, ১২:২৩ অপরাহ্ন

বোরকা পরা ছবি দিয়ে যা বললেন নায়িকা মাহি

  • আপডেট সময় শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৪.৫৩ এএম
  • ৮৬ বার পড়া হয়েছে

মোজাইক করা একটি গোলাকৃতির পাথরের উপর বসে আছেন একজন নারী। তার পরনে বোরকা। আপাদমস্তক ঢেকে রেখেছেন। কেবল চোখ দুটি দৃশ্যমান। তার পেছনে পাঞ্জাবি পরা মানুষের আনাগোনা দেখে বোঝা যাচ্ছে, এটা আরব দেশের ছবি। আরেকটু দূরে তাকালে দৃশ্যমান হয় একটি মসজিদের কয়েকটি মিনার।

উল্লেখিত বর্ণনা একটি স্থিরচিত্রের। যেটা শেয়ার করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। হ্যাঁ, ছবিটিতে যে নারীকে দেখা যাচ্ছে, তিনি মাহিই। যদিও নায়িকা নিজে ছবিটি পোস্ট না করলে বোঝার উপায় ছিল না।

বোরকা পরা এই ছবির সঙ্গে মাহি যুক্ত করেছেন একটি ব্যতিক্রম বার্তা। যেখানে মূলত সৃষ্টিকর্তাকে ইঙ্গিত করা হয়েছে। মাহি লিখেছেন, ‘যখন আপনার ভেতরে প্রবল অনুভূতি আছে, যেটা ওপর থেকে আসা কোনো চিহ্ন, তাহলে সেই অনুভূতিটা বিশ্বাস করুন এবং ভালোবাসা অনুভব করুন।’

বলে রাখা প্রয়োজন, মাহিয়া মাহি গত ২৪ নভেম্বর ঢাকা থেকে সৌদি আরব গিয়েছিলেন। ইসলামের সবচেয়ে পবিত্র নগরী মক্কায় গিয়ে তিনি ওমরাহ পালন করেছেন। এই যাত্রায় তার সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার। শুক্রবার (১৭ ডিসেম্বর) আপলোড করা ছবিটিও মক্কায় তোলা বলে ধারণা করা হচ্ছে।

সম্প্রতি দেশে ফিরেছেন মাহি। ফেরার কথা ছিল শুটিংয়ে। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ নামের ওয়েব ফিল্মে যুক্ত হয়েছিলেন তিনি। তবে বুধবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মাহি জানান, এই সিনেমা করছেন না। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তিনি সরে দাঁড়িয়েছেন।

এই সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। তার সঙ্গেই মাহির যুগলবন্দি হওয়ার কথা। কিন্তু সেটা আর হচ্ছে না।

কদিন আগেই সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হওয়ায় তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছিল। সেই কলটি ছিল মূলত ইমন ও মুরাদের ফোনে। ওই সময়ে মাহি ইমনের পাশে থাকায় মুরাদ তার সঙ্গে কথা বলতে চান এবং তাকে তাৎক্ষণিক একটি পাঁচতারকা হোটেলে যাওয়ার জন্য জোর করেন। এমনকি হুমকি পর্যন্ত দেন। এই ঘটনায় দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। যার ফলে মন্ত্রীত্ব হারান মুরাদ হাসান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com