বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৮ অপরাহ্ন

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ৩.৪৬ এএম
  • ৬১ বার পড়া হয়েছে

দল থেকে বহিস্কার করলেও দল পরিবর্তন করবেন না বা অন্য কোন দলেও যোগ দেবেন না বলে জানিয়েছেন বিএনপির সব পদ থেকে সদ্য বহিষ্কৃত নেতা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ নগরীর মাসদাইর এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়ায় তিনি এ কথা জানান।

এ সময়র তৈমুর আলম খন্দকার বলেন, সামনের দিনগুলো বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং ইভিএম এর বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে চাই। জনগণের অধিকার নিয়েই তিনি রাজনীতি করে যাবো।

দল থেকে বহিস্কারের ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৈমুর আলম খন্দকার বলেন, তিনি মনে করেন রাজনীতি করতে গেলে একটা দল থাকতে হয়। কিন্তু পদ পদবী দরকার হয় না। তাছাড়া তার প্রতি দলের এই সিদ্ধান্ত কেউ তাকে টেলিফোনে বা চিঠিতে জানায় নি।

দলের সিদ্ধান্ত মেনে নেয়ার কথা জানিয়ে তৈমুর বলেন, আমাকে পদ থেকে বহিস্কার করেছে। কর্মী থেকেতো বহিস্কার করেনি। পদ থেকে বহিস্কার করলেও দলের কর্মী সমর্থক হিসেবে তিনি কাজ করে যাবেন। তিনি জানান, অতীতের মতো খেটে খাওয়া মানুষের পাশে থাকবেন। তবে অন্য কোন প্লাটফর্মে তিনি যাবেন না।

দলের এই সিদ্ধান্তে কারো প্রতি কোন ক্ষোভ নেই এবং জীবনের শেষ দিন পর্যন্ত বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি অনুগত থাকবেন বলেও জানান তৈমুর আলম খন্দকার।

নির্বাচন প্রসঙ্গে তৈমুর বলেন, ইভিএম মেশিনের ত্রুটির কারণে এই ফলাফল হয়েছে। ইভিএমকে ভোট ডাকাতের বাক্স বলেও উল্লেখ করেন তিনি। যে কারণে ইভিএমকে সমর্থন না করতে দেশের অন্যান্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহবান জানান তৈমুর।

উল্লেখ্য, মঙ্গলবার দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বহিষ্কারের ঘোষণা দেয়া হয়।

চিঠিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গঠনতন্ত্র মোতাবেক দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে তৈমূর আলম খন্দকারকে বহিষ্কার করা হল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com