শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বন্দরে ৪ শিক্ষার্থীকে কুপিয়ে জখম

  • আপডেট সময় সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৩.২৭ এএম
  • ১০৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ বন্দরের মদনপুরে মাদক সেবনে বাধা প্রদানের জের ধরে ৪শিক্ষার্থীকে কুপিয়ে মারাত্নক আহত করেছে বখাটে সন্ত্রাসী অহিদউদ্দিনগং। আহতরা হচ্ছে- মদনপুর ইউনিয়ন মাষ্টারবাড়ি এলাকার শাহজাহান মিয়ার কলেজ পড়ুয়া ছেলে শামীম (২২) ও স্কুল পড়ুয়া ছেলে আরিফ (১৬), একই এলাকার ছিদ্দিকুর রহমানের স্কুল পড়ুয়া ছেলে লিমন (২০), মৃত কাঞ্চনগাজীর ছেলে আবুল হোসেন (৪৫)।

আহত শিক্ষার্থীদের মুমুর্ষ অবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এদেও মধ্যে আবুল হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত ডাক্তার। শনিবার বিকেলে মদনপুর ইউনিয়ন ২নং ওয়ার্ডস্থ মাষ্টারবাড়ি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত স্বজনরা জানান, উপজেলার মদনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাষ্টারবাড়ি এলাকার শীর্ষ মাদক সন্ত্রাসী অহিদউদ্দিনগং প্রকাশ্যে মাদক বিক্রি করছিল। এ সময় একই এলাকার নাজিম উদ্দিন ভূইয়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র শামীম ও তার ভাই রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র আরিফ, নাজিম উদ্দিন ভূইয়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র লিমনসহ তার সহপাঠিরা প্রতিবাদ করে।

মাদক সন্ত্রাসী অহিদউদ্দিন ওই শিক্ষার্থীদের উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। কলেজ ছাত্র শামীমের সাথে মাদক সন্ত্রাসী অহিদের তর্কাতর্কি ও ধস্তাধস্তি হয়।

এক পর্যায়ে অহিদ, ইরফান, ইমরান, শফিকুল, আবু ছিদ্দিক, সাগর, সোহাগসহ ১০/১২জনের একটি মাদক সিন্ডিকেট ধারালো রামদা,কেচি ও রড দিয়ে কলেজ ছাত্র শামীমসহ ৪ শিক্ষার্থীকে কুপিয়ে মারাত্নক জখম করে।
এ সময় আহত শিক্ষার্থীদের আর্ত চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা প্রান নাশের হুমকি দিয়ে চম্পট দেয়। আশংকাজনক অবস্থায় আহত ৪ শিক্ষার্থীদের বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে গুরুতর আহত আবুল হোসেনকে ঢামেকে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com