রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

বন্দরে ১২ দিন ধরে মা ও মেয়ে নিখোঁজ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৪.৩৩ এএম
  • ২৩ বার পড়া হয়েছে

বন্দরে মাদ্রাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে গত ১২ দিন ধরে বিধবা নিপা বেগম (৩০) ও তার মেয়ে মাদ্রাসা ছাত্রী খুশবু (১০) নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

গত ১৫ জুলাই বেলা ১২টায় বন্দর থানার ২৭ নং ওয়ার্ডস্থ কুড়িপাড়া এলাকায় এ নিখোঁজের ঘটনাটি ঘটে। বহু স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ মা ও মেয়েকে না পেয়ে নিখোঁজ ঘটনার ১২ দিন পর বুধবার দুপুরে এ ব্যাপারে ভাসুর আব্দুল হক মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছেন। যার জিডি নং- ১১৩৩।

নিখোঁজ বিধবা নিপা বেগম বন্দর থানার কুড়িপাড়া এলাকার মৃত থোকন মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

এ ব্যাপারে জিডির বাদী ভাসুর আব্দুল হক মিয়া জানান, গত ১৫ জুলাই আমার ছোট ভাইয়ের স্ত্রী নিপা বেগম ও তার মেয়ে খুশবুকে স্থানীয় একটি মাদ্রসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি।

আমিসহ আমার আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে ছোট ভাইয়ের স্ত্রী নিপা বেগম ও ভাতিজি খুশবু কোন সন্ধান পাযনি। এ ঘটনায় আমি বাদী হয়ে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করি।

এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার এসআই মোদাচ্ছের জানান, মা ও মেয়ে নিখোঁজের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। জিডির তদন্তকারি কর্মকর্তা মা ও মেয়েকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com