রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২১ অপরাহ্ন

বন্দরে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা ও নারীসহ ৬ জন জখম

  • আপডেট সময় রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ৩.৪৪ এএম
  • ১০২ বার পড়া হয়েছে

বন্দরে দোকান বাকি টাকা চাওয়ার অপরাধে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা ও এক মহিলাসহ কমপক্ষে ৬ জন রক্তাক্ত জখম হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (২৭ নভেম্বর) দুপুরে দেড়টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডস্থ দেওলী চৌরাপাড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলো- ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন (৫২), লাভলী বেগম (৩৫), রানা (২৭), নিজাম (১৮), হালিম (৪৫) ও মোতালিব (৩২)।

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় আহত আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন ঘটনার ওই দিন বিকেলে প্রাথমিক চিকিৎসা নিয়ে পুলিশ সোর্স হামিদাসহ ৮ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, অভিযোগের বাদীর চাচাত বোন লাভলী বেগম (৩৫) শনিবার দুপুরে একই এলাকার শামীমের স্ত্রী নিকট পাওনা টাকা চাইতে নাছিমা বেগমের চায়ের দোকানে আসে। ওই সময় ১নং বিবাদী দেওলী এলাকার নুরুল ইসলাম মিয়ার স্ত্রী চিহ্নিত পুলিশ সোর্স হামিদা বেগমের হুকুমে তার ৩ সন্ত্রাসী ছেলে রফিকুল, শফিকুল, শাকিল মিলে পাওনাদারকে রাস্তার উপর ফেলে কাঠ ও লোহার রড দিয়ে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

পরে লাভলী বেগমের চিৎকারের শব্দ পেয়ে তার আত্মীয় অভিযোগের বাদী আফজাল হোসেন, রানা, নিজাম, হালিম ও মোতালিব মিয়া দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় উল্লেখিত সন্ত্রাসী তিন ভাইসহ একই এলাকার এছহাক নুরুল ইসলামের তিন ছেলে পারভেজ, শামীম, সুমন ও রাজিবসহ অজ্ঞাত ৫/৬ সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাদী আফজাল, রানা, নিজাম, হালিম ও মোতালিবকে বেদম ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে লাভলী বেগমের কাছে থাকা নগদ ৭ হাজার টাকা শফিকুল ও ময়না ছিনিয়ে নেয়। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com