বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:১৩ অপরাহ্ন

বঞ্চিত ও পদত্যাগকারী নেতারা একজোট

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ৭.১৮ এএম
  • ২৫ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করা সকল নেতারা একজোট হয়ে একটি প্রস্তুতি মুলক সভা করেছে। আজ ৩ অক্টোবর শহরের চাষাঢ়ায় অবস্থিত একটি হোটেল রেষ্টুরেন্টে আয়োজিত এই সভায় মহানগর বিএনপির তৃণমূল এবং শীর্ষস্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলো। সভা থেকে আগামী ৬ অক্টোবর বিকেলে বর্তমান আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করা নেতাদের নেতৃত্বে একটি শোক র‌্যালী বের করার সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় নেতাকর্মীরা বলেছেন, আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সকল বঞ্চিত ও পদত্যাগকারী নেতারা একজোট। আমরা সামনের দিনগুলোতে একত্রিত হয়ে বিএনপির সকল আন্দোলন সংগ্রামে অংশ নেবো।

সভায় উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির সাধারণ সম্পাদক আবদুস সবুর খান সেন্টু বলেছেন, এই অথর্ব কমিটি নিয়ে আমাদের কোনো মাথা ব্যাথা নেই। আমরা যারা বঞ্চিত হয়েছি, তারা সামনের দিনগুলোতে একসাথে বিএনপির সকল আন্দোলনে অংশগ্রহন করবো। আগামী ৬ অক্টোবর আমরা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে একটি শোক র‌্যালী বের করবো।

মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেন, আমাদের কর্মদক্ষতা কেমন, আমরা কি করতে পারি সেটা বলবো না। বর্তমান কমিটি নিয়েও আমি কিছু বলবো না। এটা কোনো ব্যাপারই না। সামনে নতুন কমিটি আসবেই আসবে। বর্তমান কমিটির চেয়ে, আমরা বেশি সংগঠিত। আগামী ৬ তারিখ আমাদের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে একটি শোক র‌্যালী আছে। সবাই সেখানে থাকবেন।

নাসিক কাউন্সিলর ও মহানগর যুবদলের সাবেক সভাপতি খোরশেদ বলেন, তৈমূর পরিবার খেয়েছেন। কালাম পরিবার খেয়েছেন। কোনো ব্যাপার না, আমরা বঞ্চিত ও ত্যাগীরা সবাই একজোট। সামনে রাজপথে সবকিছুর ফয়সালা হবে।

নাসিক কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা বলেন, আমাদের পদ পদবী লাগেনা। খালি গায়ে রাস্তা দিয়ে হেঁটে গেলে, কেউ বলবেনা যে, আশা আওয়ামীলীগ করে। বলবে, ও বিএনপির লোক। তাই এইসব নিয়ে আমরা চিন্তিত নই। আমরা কি তা রাজপথেই প্রমাণ হবে। আগামী ৬ তারিখের শোক র‌্যালীতে আমি ১ হাজার লোক নিয়ে আসবো। সবাই সেখানে থাকবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী নুরুদ্দীন, আইনজীবী ও বিএনপি নেতা ভাষানী, মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, নাসিক কাউন্সিলর ও বিএনপি নেতা সুলতান আহম্মেদ, নাসিকের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা হান্নান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com