বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভূমিকম্পের পর কারাগার থেকে পালিয়েছে ২০ আইএস যোদ্ধা মুগ্ধর ৫ উইকেটের পর রাসেল ঝড়ে জিতলো কুমিল্লা রাষ্ট্রপতি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করবেন প্রধানমন্ত্রী হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব, স্ক্রিনশট ফাঁস করে হুঁশিয়ারি অভিনেত্রীর সোনারগাঁয়ে ব্যবসায়ীকে হত্যার হুমকি ও চাঁদা দাবি, গ্রেপ্তার ১ না.গঞ্জে রেস্তোরায় গুলিবর্ষণে নিহত-১, দুই দিনের রিমান্ডে বাবা-ছেলে রেস্তোরাঁয় গুলি করে হত্যার ঘটনায় বিক্ষোভ মিছিল ফতুল্লার প্যারাডাইজ কেবলস লে-আউট ঘোষণা, শ্রমিকদের বিক্ষোভ তিন শিশুর চুল কাটার ঘটনায় মেয়রের বিরুদ্ধে মামলা সোনারগাঁ অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে মাসব্যাপী লোকজ উৎসব জমে উঠেছে

ফতুল্লা বন্দর থেকে মুক্তিপণ আদায়কারী চক্রের তিন সদস্য গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৩.৫৪ এএম
  • ১০৯ বার পড়া হয়েছে

মুক্তিপণ আদায়কারী চক্রের পেশাদার তিন সদস্য কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো নরসিংদি জেলার মাধবদি থানার দড়িকান্দির আসলাম মিয়ার পুত্র রকিব (২২), নারায়নগঞ্জ জেলার বন্দর থানার রেল লাইন টিন মসজিদ এলাকার মৃত আজগর আলীর পুত্র সালাউদ্দিন (২৪) ও একই থানার শাহী মসজিদ এলাকার বাচ্চু মিয়ার পুত্র আল আমীন (৩০)।

ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার ফতুল্লা ও বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার (২৭ডিসেম্বর) রাতে তাদেরকে গ্রেপ্তার করে।

থানা পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা পেশাদার অপরাধী। জেলাজুড়ে তাদের রয়েছে সংঘবদ্ধ একটি অপরাধ চক্র। তারা দীর্ঘদিন ধরে জেলা শহর ও শহর তলীর আশপাশ এলাকায় ডাকাতি ও কৌশলে মানুষদের জিম্মি করে মুক্তিপন আদায়করার মতো ভয়ংকর অপরাধের জন্ম দিয়ে আসছিলো।

এই পেশাদার অপরাধি চক্রের বেশ কয়েক সদস্যকে দেশীয় তৈরী ধারালো অস্ত্র সহ গ্রেপ্তার করে পুলিশ। তখন গ্রেপ্তারকৃতরা থানা পুলিশের নিকট স্বীকার করে যে জেলা জুড়ে এ সকল অপরাধের জন্য তাদের রয়েছে বিশাল নেটওয়ার্ক।

তাদের দেওয়া তথ্যের উপর ভিত্তি করে উন্নতি তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার রাতে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম, উপ-পরিদর্শক হারেস শিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার ফতুল্লা ও বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রাকিব, সালাউদ্দিন ও আল-আমিন কে গ্রেপ্তার করে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার অপরাধী। তারা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন থানা এলাকায় ডাকাতি, ছিনতাই মুক্তিপন আদায়সহ নানা অপরাধের জন্ম দিয়ে আসছিলো।

তবে সংঘবদ্ধ এই চক্রের সদস্যরা সাধারন নিরীহ শ্রেনীর মানুষদের কে নিজস্ব গোপন আস্তানায় ধরে নিয়ে গিয়ে টর্চার করে পরিবারের সদস্যদের নিকট থেকে বিকাশের মাধ্যমে টাকা এনে মুক্তিপন আদায় করা। সংঘবদ্ধ এই চক্রটির বেশ কয়েক সদস্যকে কয়েকদিন পূর্বে গ্রেপ্তার করে থানা পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com