রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

ফতুল্লায় অপহৃত শিক্ষার্থীকে ৪ দিন পর উদ্ধার, গ্রেপ্তার ১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ৫.২২ এএম
  • ১৯ বার পড়া হয়েছে

অপহরনের চার দিনের মাথায় অপহৃত তরুনীকে উদ্ধার সহ অপহরনকারী দলের সদস্য আমির হামজা ওরফে আকাশ ওরফে শিপন (২৫) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত আমির হামজা ওরফে আকাশ ওরফে শিপন সদর থানার পাইকপাড়া ফরাজিকান্দার বাদশা মেম্বারের ভাড়াটিয়া মৃত মোশারফ হোসেন মিঠুর পুত্র।

মঙ্গলবার (১৭ আগট) দিবাগত ভোর রাতে ফতুল্লার কাশিপুর থেকে তাকে গ্রেপ্তারসহ অপহৃত তরুনীকে উদ্ধার করে পুলিশ।

 

এর আগে অপহৃত তরুনীর বাব বাদী হয়ে সদর থানার পাইকপাড়া ফরাজিকান্দার রফিকের পুত্র সাইফুল ইসলাম (২৫), গ্রেপ্তারকৃত আমির হামজা ওরফে আকাশ ওরফে শিপন (২৫) ও একই এলাকার আমজাদের বাড়ীর ভাড়াটিয়া আমিনুল ইসলামের পুত্র জাহিদুল ইসলাম (২৪) কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, ১৪ আগস্ট সন্ধ্যায় বাদীর স্ত্রী তার মেয়েকে নিয়ে ডাক্তারের নিকট যাবার জন্য ফতুল্লা থানার চাষাড়াস্থ বাসা থেকে বের হয়। এমন সময় অভিযুক্ত আসামীরা বাদীর স্ত্রীকে ভয় ভীতি প্রদর্শন করে তার মেয়েকে জোরপূর্বক অপেক্ষামান একটি সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে চলে যায়।

তিনি এজাহারে আরো উল্লেখ করেন যে,তার মেয়ে শহরের সরকারী মহিলা কলেজ থেকে এইচ,এস,সি পাস করে সরকারী তোলারাম কলেজ ও বিশ্ব বিদ্যালয়ে অনার্সে ভর্তি হওয়ার জন্য আবেদন করেছে।

পূর্ব থেকেই কলেজে যাওয়ার আাসার পথে মামলার আসামী সাইফুল ইসলাম তার দুই সহোযোগি আমির হামজা ওরফে আকাশ ওরফে শিপন ও জাহিদুল ইসলাম কে নিয়ে উত্তাক্ত করে আসছিলো। এক পর্যায়ে সাইফুল তার মেয়েকে প্রেম নিবেদনও করে।

বিষয়টি তারা জানতে পেরে একাধিক বার নিষেধ করে কিন্তু অভিযুক্তরা তা আমলে না নিয়ে উল্টো মেয়েকে অপহরন করে নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, ১৪ আগস্ট সন্ধ্যায় মায়ের সামনে থেকে জোড় পূর্বক মেয়েকে অপহরন করে নিয়ে যাওয়ার ঘটনায় অপহৃত মেয়েটির মা ১৭ তারিখ মামলা দায়ের করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৭ আগস্ট) দিবাগত ভোর রাত চারটার দিকে ফতুল্লা থানার কাশিপুরস্থ হাটখোলা মসজিদের সামনে থেকে অপহৃত তরুনীকে উদ্বারসহ মামলার এজাহারনামীয় আসামী আমির হামজা ওরফে আকাশ ওরফে শিপনকে গ্রেফতার করে।

 

ঘটনার সাথে জড়িত এজাহারনামীয় অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহ্যত রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com