সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন

নাসিকের ১৯ নং ওয়ার্ডে দু’জনই জয়ের জন্য অনড়

  • আপডেট সময় রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ৪.০২ এএম
  • ৩০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে চলছে কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারনা। তবে নাসিক ১৯নং ওয়ার্ডে একাধিক প্রার্থী থাকলেও লড়াই হবে বর্তমান কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর ও ব্যবসায়ী মোকলেছুর রহমান চৌধুরীর মধ্যে। তারা দুজনই শক্তিশালী ক্যান্ডিডেট এমনই ধারনা করছেন স্থানীয় ভোটাররা।

নাসিক ১৯নং ওয়ার্ডে ১২হাজারেরও বেশি ভোটার রয়েছে। এরমধ্যে পুরুষ ভোটার অপেক্ষা নারী ভোটারদের সংখ্যা অনেকাংশে বেশি রয়েছে। তারমধ্যে তরুন নতুন ভোটার যোগ হয়েছে। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনী তফসিল ঘোষনার পর পরই নাসিক ১৯নং ওয়ার্ডে ভোটারদের মধ্যে নির্বাচনী আমেজ বইতে শুরু করেছে।

অত্র ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মোকলেছুর রহমান চৌধুরী ইতিমধ্যে ভোটারদের সাথে সালাম আদাব দেয়া শুরু করেছে তবে মাঠ পর্যায়ে প্রচারনায় এখনও দেখা মিলেনি কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগরকে। এই দুই প্রার্থীর মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে সাধারন ভোটারদের অভিমত।

বর্তমানের নাসিক ১৯নং ওয়ার্ডের দুইবারের কাউন্সিলর ফয়সাল মোহামদ সাগর টানা ৩য়বারের মত সিটি নির্বাচনে অংশ গ্রহন করবেন। নাসিকের উদ্যোগে তিনি ওয়ার্ডবাসীর কল্যানে কাজ করেছেন। নগরমাতা মেয়র আইভীর নির্দেশনায় তিনি রাস্তা, ড্রেন, মসজিদ, ওয়েলফেয়ার এসোসিয়েশন মাঠ, ঈদগা, জানাজার জন্য জায়গাসহ নানা উন্নয়নমুলক কাজ করেছেন।

করোনা সংক্রমনেও তিনি ঘরবন্দি ওয়ার্ডবাসীদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন। পূনরায় তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ৩য়বারের মত আবারো জনগনের সমর্থনে কাউন্সিলর হবেন এমনই প্রত্যাশা ব্যক্ত করেছেন।

অপরদিকে, মদনগঞ্জ ১৯নং ওয়ার্ডের কৃতিসন্তান মদনগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসার সভাপতি তথা মদনগঞ্জ ধান চাউল বনিক সমিতির সাধারন সম্পাদক মোকলেছুর রহমান এবারও পরিবর্তনের অঙ্গীকার নিয়ে কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দীতা করবেন বলে জানিয়েছেন।

মোকলেছুর রহমান চৌধুরী মদনগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মহসিন আবেদ চৌধুরীর ছেলে। পারিবারিকভাবেই তিনি মদনগঞ্জ এলাকার একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। পাশাপাশি ওসমান পরিবারের আস্থাভাজন। তিনি ১৯নং ওয়ার্ডবাসীর কল্যানে সবসময়ই কাজ করে থাকেন। বিগত করোনা সংক্রমনকালেও তিনি অসহায় ওয়ার্ডবাসীর পাশে নিবেদিত ছিলেন।

 

মানুষকে সুরক্ষা সামগ্রী দিয়ে অনেক সহায়তা করেছেন। তিনি ওয়ার্ডবাসীর দুঃখ-দূদর্শা লাঘব করতে নিজেকে সেবার মাধ্যমে উৎস্বর্গ করতে চান। ভিন্ন আঙ্গিকে ১৯নং ওয়ার্ডকে সাজাতে চান তিনি। এবার জনগন পরিবর্তনের পক্ষে ব্যপক বিপ্লব ঘটাবে এমনই প্রত্যাশা তার। এজন্য তিনি ১৯নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com