মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ৩৯

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ৬.১৩ এএম
  • ১৫ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৫ হাজার ৩১৫ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৩১৯ জন।
সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৫ জন, সদরে ৬ জন, বন্দরে ৬ জন, আড়াইহাজারে ৫ জন, সোনারগাঁয়ে ৪ জন ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৪ জন ও আক্রান্ত ৮ হাজার ৭৫০ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ১৯৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫১৮ ও মারা গেছেন ৩০ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৭৭৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৬৫১ জন ও মারা গেছেন ৬৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৪২৩ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৬২ হাজার ৪৫৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৩৪ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৩ হাজার ৮৩৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ২৮৪ জন, সদর উপজেলার ৪ হাজার ৯১১ জন, রূপগঞ্জের ৪ হাজার ১৩৪ জন, আড়াইহাজারের ১ হাজার ৬৯০ জন, বন্দরের ২ হাজার ৩৪৫ ও সোনারগাঁয়ের ২ হাজার ৪৭২ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com