শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৭ অপরাহ্ন

নারায়ণগঞ্জে নতুন ডিসি মঞ্জুরুল হাফিজ, বিদায় মোস্তাইন বিল্লাহ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২, ৪.১২ এএম
  • ১০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র স্থলে নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দিচ্ছেন মো: মঞ্জরুল হাফিজ। তিনি চাপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের দায়িত্ব পালন করছিলেন। গত বছরের ২৭ সেপ্টেম্বর তিনি চাপাইনবাবগঞ্জে ডিসি হিসেবে যোগ দেন। এরআগে তিনি জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব পদে ছিলেন।

বুধবার (৫ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকসহ ১৩ জেলায় নতুন ডিসি নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

গাজীপুর, নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, নওগাঁ, পিরোজপুর, রাজবাড়ী, নোয়াখালী, চুয়াডাঙ্গা, নীলফামারী, গাইবান্ধা, সিলেট, ঝিনাইদহ, চাঁপাইনবাবগঞ্জ জেলায় নতুন ডিসি দেওয়া হয়েছে।

এর মধ্যে ঝিনাইদহ ও চাঁপাইনবাবগঞ্জের ডিসিকে বদলি করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) আনিসুর রহমানকে গাজীপুর, চাঁপাইনবাবগঞ্জের ডিসি মো. মঞ্জুরুল হাফিজকে নারায়ণগঞ্জ, শিক্ষা উপমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মো. শাহগীর আলমকে ব্রাহ্মণবাড়িয়া, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব খালিদ মেহেদী হাসানকে নওগাঁর ডিসি করা হয়েছে।

আশ্রয়ণ প্রকল্পের উপপ্রকল্প পরিচালক (উপসচিব) মোহাম্মদ জাহিদুর রহমানকে পিরোজপুর, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবু কায়সার খানকে রাজবাড়ী, স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) দেওয়ান মাহবুবুর রহমানকে নোয়াখালী, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে চুয়াডাঙ্গার ডিসি করা হয়েছে।

এছাড়া নীলফামারীতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নাফিসা আরেফিন, গাইবান্ধায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. অলিউর রহমান, সিলেটে ঝিনাইদহের ডিসি মো. মজিবর রহমান, ঝিনাইদহে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মনিরা বেগম এবং চাঁপাইনবাবগঞ্জে ডিসির দায়িত্ব পেয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকারের উপপরিচালক (উপসচিব) এ কে এম গালিভ খান।

প্রসঙ্গত: মো: মোস্তাইন বিল্লাহ গত বছরের ৪ জানুয়ারি নারায়ণগঞ্জ ডিসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছিলেন। এর আগে তিনি বরগুনার জেলা প্রশাসক ছিলেন। এক বছরের মাথায় তাকে নারায়ণগঞ্জ থেকে সরিয়ে নেয়া হলো।

জেলা প্রশাসক ম্যাজিস্ট্রেট মুস্তাইন বিল্লাহ ২১তম বিসিএস কর্মকর্তা। ২০১৯ সালের ২৩ জুন বরগুনায় জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন তিনি। বরগুনার জেলা প্রশাসক হওয়ার আগে তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপপরিচালক ছিলেন। মুস্তাইন বিল্লাহ মাগুরার শ্রীপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা মোল্লা নবুয়ত আলীর ছেলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com