বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:০৩ অপরাহ্ন

দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক শাহ আলম তালুকদারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৩.৪৩ এএম
  • ১৫৫ বার পড়া হয়েছে

মোঃ শামছুল আলম তুহিন : নারায়ণগঞ্জের সোনারগাঁও প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত সভাপতি এম এম সালাহউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকসহ কমিটির অন্যান্য সদস্যদেরকে দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক শাহ আলম তালুকদার রুদ্রবার্তা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
তিনি জানান, ১৮ ডিসেম্বর শনিবার সোনারগাঁও প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও পরে নির্বাচন অনুষ্ঠিত হয়। সুষ্ঠুভাবে নির্বাচন হওয়ায় আমি আমার ও দৈনিক রুদ্রবার্তা পরিবারের পক্ষ থেকে নব-নির্বাচিতদেরসহ সকল সদস্যদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
উল্লেখ্য, গত শনিবার সোনারগাঁও উপজেলা পরিষদ সভা কক্ষে সোনারগাঁও প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়। এ সভায় প্রেসক্লাবের সাবেক সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইঁয়া, উপদেষ্টা ফিরোজ হোসাইন, আজীবন সদস্য এ কে এম মাহফুজুর রহমানসহ ক্লাবের সদস্যবৃন্দ। পরে বিকেলে দ্বি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, নির্বাচন কমিশনার এবং ক্লাবের উপদেষ্টা ও আজীবন সদস্য ফিরোজ হোসাইন মিতা ও এ কে এম মাহফুজুর রহমান। এছাড়াও নির্বাচন পরিচালনার সমন্বয়ক ছিলেন সাইফুল ইসলাম রিপন। নির্বাচনে ৩২ জন ভোটারের মধ্যে সকলেই তাদের নিজ নিজ ও পছন্দনীয় প্রার্থীদেরকে ব্যালট পেপারের মাধ্যমে ভোট প্রদান করেন।
এরপর বিকেল ৫টায় ব্যালট পেপার গণনা শেষে ক্লাবের প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, নির্বাচন কমিশনার ক্লাবের উপদেষ্টা ও আজীবন সদস্য ফিরোজ হোসাইন এবং আজীবন সদস্য ফিরোজ হোসাইন ও এ কে এম মাহফুজুর রহমান নির্বাচিতদের নাম ঘোষনা করেন।
নির্বাচিতরা হলেন- সভাপতি পদে এম এম সালাউদ্দিন (দৈনিক যুগান্তর) ও সাধারণ সম্পাদক পদে আবু বকর সিদ্দিক (দৈনিক মানবজমিন)।
বিজয়ী অন্যরা হলেন সহ-সভাপতি পদে মোক্তার হোসেন মোল্লা (দৈনিক ইনকিলাব), যুগ্ম-সাধারণ সম্পাদক আকতার হাবিব (চ্যানেল আই), অর্থ সম্পাদক মিজানুর রহমান মামুন (দৈনিক আমাদের সময়), দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন (দৈনিক মুক্তখবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন (দৈনিক ডেসটিনি), সাংবাদিক কল্যান সম্পাদক মাহবুবুল ইসলাম সুমন (দৈনিক সংবাদ), সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মাসুম মাহমুদ (দৈনিক খবরপত্র) ও নির্বাহী সদস্য মনির হোসেন দৈনিক অগ্রসর) ও শামসুল আলম তুহিন (দৈনিক রুদ্রবার্তা)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com