সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃষ্টির লুকোচুরি দিন শেষে ইনিংস হারের শঙ্কায় বাংলাদেশ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী এবার রাশিয়ার সোনা আমদানির উপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত মুন্সিগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম,ককটেল বিস্ফোরণ-দোকানপাট ভাঙচুর না.গঞ্জে কোরবানি পশুর সংকট ৪৫ হাজারের বেশি কেয়ার টেকারে বিরুদ্ধে চুরির অভিযোগ, স্ত্রী আটক জুয়া খেলায় বাধা, স্বামী-স্ত্রীসহ ৩জনকে কুপিয়ে জখম প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, স্বেচ্ছাসেবক দলের নেতা না.গঞ্জে থেকে গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ২জন আটক, সাড়ে ১৩হাজার ইয়াবা উদ্ধার চাষাঢ়া তর্ক বিতর্ক ফতুল্লায় গিয়ে খুন, গ্রেপ্তার ২

তৈমূরের কাছে চাঁদা দাবি, ভূয়া ডিজিএফআই সদস্য গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ৪.২০ এএম
  • ৮৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়া স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কাছে গোয়েন্দা সংস্থার লোক (ডিজিএফআই) পরিচয়ে চাঁদা দাবি করা সেই যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতার যুবকের নাম মো. সুমন (৩৬) ওরফে চিত্তরঞ্জন দাস। সে কুমিল্লা জেলার হোমনা থানাধীন রামকৃষ্ণপুর এলাকার রঞ্জন চন্দ্র দাসের ছেলে। বর্তমানে চিত্তরঞ্জন রাজধানীর আদাবর এলাকায় বসবাস করেন। তিনি সম্প্রতি মুসলিম হয়েছেন বলে জানায় ডিবি পুলিশ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (১ জানুয়ারি) রাতে এই ব্যাপারে তৈমূর আলম সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগটি গ্রহণ করলেও সেটিকে সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হিসেবে নথিভুক্ত করেনি।

লিখিত অভিযোগে তৈমূর আলম উল্লেখ করেন, তিনি আগামী ১৬ জানুয়ারির নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী। গত কয়েকদিন ধরে গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) লোক পরিচয় দিয়ে (০১৬১৮-৭৪৪১১১) একটি মোবাইল নম্বর থেকে তার ব্যক্তিগত নম্বরে ফোন দিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবি করছে। তৈমূর আলম বলেছিলেন, বিষয়টি বিব্রতকর। কিন্তু আমি এতটাই ডিস্টার্ব হচ্ছিলাম যে, বিষয়টি পুলিশকে না জানিয়ে পারছিলাম না। তাই লিখিতভাবে পুলিশকে ঘটনাটি অবহিত করে রেখেছি।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, স্বতন্ত্র প্রার্থীর কাছে চাঁদা দাবির অভিযোগ পাওয়ার পর থেকেই পুলিশ প্রশাসন কাজ শুরু করে। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে গোপন অভিযান চালিয়ে ওই অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হই। প্রাথমিক অবস্থায় সে দোষ স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে, তাকে আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com