শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৩১ অপরাহ্ন

তুচ্ছ ঘটনাকে সাজানো নাটক তৈরি করে অপপ্রচার করছে আফজাল – খোকন ভেন্ডার

  • আপডেট সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ৪.৩৩ এএম
  • ৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : আগামী ১৬ই জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩য় বারের মত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। নির্বাচনের দিন যত এগিয়ে আসছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের ভোট প্রত্যাশার জন্য ছুটে বেড়াছেন সাধারণ জনগণের কাছে। প্রচারণার শেষপ্রান্তে এসে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নানা বিদ নির্বাচনী কৌশল অবলম্বন করছে জয় লাভ করার জন্য। এমনি একটি সুকৌশল অবলম্বন করে নির্বাচনে জয় লাভ করার পায়তারা করছে নাসিক ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আফজাল হোসেন। তিনি রাজনৈতিক দলের সাথে সংপৃক্ত থাকার কারণে বিভিন্ন সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং কর্মী সমর্থকদের উপর সুকৌশলে হামলা- মামলা দিয়ে হয়রানী করছে বলে একাধিক প্রার্থীর অভিযোগ রয়েছে।

আসন্ন সিটি নির্বাচনে জোরপূর্বক জয় লাভ করার জন্য সন্ত্রাসী বাহিনী দিয়ে বিভিন্ন সময় প্রতিপক্ষের প্রার্থী ও নেতা কর্মীদের উপর বর্বরচিত হামলা সহ হুমকি দমকি এবং মামলা দিয়ে রাজনৈতিক ফায়দা হাছিল করার চেষ্টা লিপ্ত রয়েছেন কাউন্সিলর প্রার্থী আফজাল হোসেন।

সম্প্রতি গত ৯ই জানুয়ারী নাসিক ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ খোকন ভেন্ডার (ঝুড়ি প্রতীক) নির্বাচনী প্রচার প্রচারণার জন্য কাইতাখালী এলাকায় গেলে পূর্বপরিকল্পিত ভাবে কতিপয় চিহ্নিত সন্ত্রাসীরা হামলা চালায়। এই ঘটনায় উভয় পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতির মত ঘটনা ঘটে। এই ঘটনায় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী আফজাল হোসেন সমর্থনকারী কাইতাখালী নিবাসী মোঃ সাত্তার মিয়া আংশিক আহত হলে তাকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়। কিন্তু প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী আফজাল হোসেন অনাকাঙ্ক্ষিত তুচ্ছতাচ্ছিল্য এই ঘটনাকে পুজি করে সমাজে অপপ্রচার চালাচ্ছে সমাজসেবক খোকন ভেন্ডারের বিরুদ্ধে। এই ঘটনার বিষয়ে উভয় পক্ষের পৃথক দুটি লিখিত অভিযোগ বন্দর থানায় রুজু হয়েছে বলে থানাসূত্রে জানাযায়। যার সুষ্ঠ তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানাযায়।

অপরদিকে রাজনৈতিক ফায়দা হাছিল করে নির্বাচনে জয় লাভের আশায় জনগণের আক্ষাংকিত কাউন্সিলর পদপ্রার্থী ২৪নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ খোকন ভেন্ডারের বিরুদ্ধে নানাবিধ অপপ্রচার ও মিথ্যা বানোয়াট অপব্যখ্যা সমাজে প্রচার করার অভিযোগ রয়েছে কাউন্সিলর প্রার্থী আফজাল হোসেনের বিরুদ্ধে । প্রকৃতপক্ষে আহত মোঃ সাত্তার মিয়াকে পুজি করে ভিন্ন কায়দায় জয়ের জন্য জনগণের কাছে কাউন্সিলর প্রার্থী আফজাল হোসেন মিথ্যা অপপ্রচার করছে।

এ বিষয়ে নাসিক ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মোঃ খোকন ভেন্ডার গণমাধ্যমকে জানান, আমি শান্তিপূর্ণ একজন মানুষ। বিগত সময়ে আমার সমাজ সেবা মূলক কাজের মূল্যায়ন করে ওয়ার্ডবাসী আগামী নির্বাচনে আমার ফুলের ঝুড়ি প্রতীকে বিপুল ভোটে জয় লাভ করার জন্য ভোট দিতে প্রস্তুত রয়েছেন। এমতাবস্থায় প্রতিপক্ষ প্রার্থী সন্ত্রাসী দ্বারা আমার নির্বাচন বানচালের অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। যা স্থানীয় জনসাধারণ ও প্রশাসনের গোয়েন্দা সংস্থা অবগত রয়েছেন। আমি আশাকরি আগামী ১৬ই জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৪নং ওয়ার্ডের জনগন আমাকে সন্ত্রাসীদের প্রতিহত করার জন্য ফুলের ঝুড়ি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাআল্লাহ। আমি নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি আহবান জানাই সন্ত্রাসী সে যে দলের হোক তাকে গ্রেফতার করে শাস্তি প্রদান করুন। তাছাড়া একটি দেখারমত সুষ্ঠ নির্বাচন আমাদের উপহার দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com