শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তামিমদের খুলনাকে বিদায় করে প্লে’অফে সাকিবের বরিশাল নায়িকা মাহিকে উপকমিটিতে নিতে ওবায়দুল কাদেরের নির্দেশ রাজস্ব আহরণকারীরা সততার সঙ্গে কাজ করবেন, বিশ্বাস প্রধানমন্ত্রীর পাকিস্তানের রিজার্ভে ধস, আছে মাত্র ১৮ দিনের আমদানি ব্যয় সোনারগাঁয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা করলো পাষন্ড স্বামী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হলেন নিয়াজুল বিএনপি বিচার ব্যবস্থায় নগ্ন হস্তক্ষেপ করেছিল : খোকন সাহা পবিত্র কুরআন অবমানার প্রতিবাদে বন্দরে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ বন্দরে পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে পিতা-পুত্রসহ আটক ৩ বন্দরে ৭ বছর ধরে বেতন ভাতা বঞ্চিত নারী গ্রাম পুলিশ জোস্না

তালাকের কথা শুনেই স্বামীকে কুপিয়ে হত্যা করে স্ত্রী

  • আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৪.৫১ এএম
  • ২৬৫ বার পড়া হয়েছে

ফেনীতে সোহেল নামে দুবাই প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্ত্রী শিউলী আক্তার আদালতে স্বামী খুনের দায় স্বীকার করেছেন। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ফেনীর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে শিউলি আক্তার এ স্বীকাররোক্তি দিয়েছেন।

শনিবার রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে র‌্যাব তাকে আটক করে। এ সময় ওই দম্পতির দুই সন্তানকে উদ্ধার করে র‌্যাব। ফেনী র‌্যাব ক্যাম্পে রোববার দুপুরে সংবাদ সম্মেলন শেষে আসামিকে ফেনী থানায় হস্তান্তর করলে পুলিশ তাকে আদালতের মাধ্যামে তিন দিনের রিমান্ডে নিলে জিজ্ঞাসাবাদ শেষে স্বামী হত্যার কথা স্বীকার করেন।

চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে ছুট্টু মিয়ার বাড়ি থেকে শিউলী আক্তারকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, প্রথমিক জিজ্ঞাসাবাদে শিউলী তার স্বামীকে হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ হত্যাকাণ্ডে অন্য কারও সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদকালে শিউলী বলেন, সোহেলের পরকীয়া নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ লেগেই ছিল।

২০ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে কথাকাটাকাটির একপর্যায়ে সোহেল শিউলীকে তালাক দেয়। শিউলী তালাকের কথা শুনে রান্নাঘর থেকে বঁটি নিয়ে এসে পেছন থেকে ঘাড়ে আঘাত করলে সোহেল মাটিতে লুটিয়ে পড়েন। পরে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে সন্তানদের নিয়ে রাতেই ট্রেনে চট্টগ্রাম চলে যান। সকালে চট্টগ্রাম থেকে ফটিকছড়ি হয়ে চৌদ্দগ্রামের সোনাপুরে চাচার বাড়িতে আশ্রয় নেন। তার দেখানো ডোবা থেকে হত্যাকাণ্ডে ব্যবহার করা বঁটি উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্র জানায়, ফেনী মডেল থানা পুলিশ শুক্রবার সুফী সদর উদ্দিন সড়কে চৌধুরী সুলতানা ম্যানশনের ষষ্ঠতলার একটি ফ্ল্যাট থেকে সোহেলের লাশ উদ্ধার করে। এর আগে বৃহস্পতিবার সোহেলের স্ত্রী শিউলী আক্তার তার দুই সন্তান নিয়ে ওই ফ্ল্যাট থেকে পালিয়ে যান। এ ঘটনায় শুক্রবার রাতে সোহেলের মা বাদী হয়ে শিউলী আক্তারকে আসামি করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com