রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

টটেনহ্যামের জয়ের দিনে ম্যানইউয়ের হোঁচট

  • আপডেট সময় সোমবার, ২৩ আগস্ট, ২০২১, ৫.০১ এএম
  • ২৭ বার পড়া হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১-০ ব্যবধানের জয় পেয়েছে টটেনহ্যাম হটস্পার। পেনাল্টি থেকে ডেলে আলির দেওয়া একমাত্র গোলেই টানা দ্বিতীয় জয় পায় নুনো এস্পিরিতো সান্তোর শিষ্যরা।

ম্যাচে সবচেয়ে বড় চমক ছিল হ্যারি কেইনের মাঠে নামা। কারণ তার ম্যানচেস্টার সিটিতে পাড়ি জমানো নিয়ে জোর গুঞ্জন চলছে। কিন্তু এই ম্যাচের স্কোয়াডে তার নাম ঘোষণা করা হয় এবং ৭২তম মিনিটে সন হিয়ুং-মিনের বদলি হিসেবে মাঠে নামেন এই ইংলিশ ফরোয়ার্ড। কিন্তু মাঠের খেলায় তিনি অনেকটা নিষ্প্রভ ছিলেন। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে তো সময়ক্ষেপণের কারণে হলুদ কার্ডও দেখতে হয় তাকে।

উলভারহ্যাম্পটনের মাঠে শুরু হওয়া ম্যাচটির প্রথম থেকেই আক্রমণাত্মক খেলে টটেনহ্যাম। ৯ম মিনিটে উলভস গোলরক্ষক হোসে সা’র ভূলে পেনাল্টি পায় স্পার্সরা। সুযোগ কাজে লাগিয়ে দুর্দান্ত এক স্পট কিকে প্রতিপক্ষের জালে বল ভেড়ান স্পার্স ফরোয়ার্ড ডেলে আলি। সমতায় ফিরতে মরিয়া স্বাগতিকরা ২৮তম মিনিটে এগিয়ে যেতে পারতো। আদামা তাওরের পাস থেকে রাউল হিমেনেসকে বল দেন জাপেট তাংগাংগা। কিন্তু টার্গেট মিস করে গোলের দেখা পাননি মেক্সিকান এ ফরোয়ার্ড।

বিরতির পর অনেকটা ডিফেন্সিভ খেলে টটেনহ্যাম। ফলে কয়েকটি আক্রমণ করেও সমতায় ফিরতে পারেনি উলভস। শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্পার্সরা।

অপরদিকে সাউদাম্পটনের মাঠে ১-১ গোলের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় গত ম্যাচে উড়তে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডকে। ম্যাসন গ্রিনউডের গোলে হার থেকে রক্ষা পায় রেড ডেভিলরা।

সেন্ট ম্যারি স্টেডিয়ামে গত ম্যাচের মতো পারফরম্যান্স পাচ্ছিল না ম্যানইউ। ২৯তম মিনিটে রেড ডেভিলদের আত্মঘাতী গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। সি অ্যাডামসের শট নিয়ন্ত্রণে না রাখতে পারায় ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেদেরিকো সান্তোসের পা থেকে গোলটি হয়। অনেক চেষ্টা করেও প্রথমার্থে আর সমতায় ফেরা হলো না ওলে গুনার সুলশারের শিষ্যদের।

বিরতির পর ৫৫তম মিনিটেই গ্রিনউডের গোলে সমতায় ফেরে রেড ডেভিলরা। গত চার ম্যাচে চার অ্যাসিস্ট করা ফরাসি তারকা পল পগবার পাস থেকে দুর্দান্ত এক শটে সাউদাম্পটনের জাল খুঁজে পান ইংলিশ এ ফরোয়ার্ড। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-১ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

২ ম্যাচে ২ জয় নিয়ে টটেনহ্যামের পয়েন্ট ৬। সমান ম্যাচে ১ জয় ও ১ ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে স্পার্সদের নিচে অবস্থান করছে ম্যানইউ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com