রবিবার, ২৬ জুন ২০২২, ১১:০৮ অপরাহ্ন

ঝুড়ি প্রতীক নিয়ে প্রচারণায় নেমেছেন ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী খোকন ভেন্ডার, জনতার ঢল

  • আপডেট সময় বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৪.২৭ এএম
  • ৯৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়ে ঝুড়ি প্রতীক নিয়ে গতকাল প্রচারণায় নেমেছেন ২৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মোহাম্মদ খোকন ভেন্ডার। শুরুতেই তিনি নবীগঞ্জ কদম রসুল (সাঃ)দরবার শরীফ ও বাগে জান্নাত কবরস্থানে পিতার কবর জিয়ারত করে প্রচারণায় অংশ নেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ২৪নং ওয়ার্ডে গণসংযোগে বের হলে ব্যাপক সারা পেলেন তিনি। এই সময় লিফলেট বিতরণ ও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। এসময় নিজের মহল্লা ইসলামবাগ থেকে নোয়াদ্দা,কাইতাখালী,রওশনবাগ,অলিম্পিয়া হাউজিং, নবীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে টি হোসেন রোড হয়ে জনতা ব্যাংকের সামনে এসে গণসংযোগটি শেষ করেন ।

এ সময় আলহাজ্ব মোহাম্মদ খোকন ভেন্ডার এর সমর্থনে ২৪নং ওয়ার্ড এলাকার মুরুব্বিরা গণসংযোগে অংশ গ্রহণ করেন। পায়ে হেটে এই প্রচারণা ও গণ সংযোগে এলাকার নানা শ্রেণী পেশার সর্ব স্তরের শতশত নারী-পুরুষ, তরুনদের সতঃস্ফুর্ত সমাগম লক্ষ্য করা যায়।

২৪নং ওয়ার্ড কাউন্সিলর পদে যেসব প্রার্থী রয়েছেন তাঁদের মধ্যে আলহাজ্ব মোহাম্মদ খোকন ভেন্ডার সবচেয়ে এগিয়ে আছেন বলে মনে করেন সাধারণ ভোটাররা। এগিয়ে থাকার কারণ হিসেবে তার আচার আচরণ, সৎ চরিত্র, মাদকমুক্ত, নিরপক্ষতা ও যেকোনো বিপদে মানুষের পাশে থাকাকে মূল কারণ বলে জানান ভোটাররা। এলাকার বেশীর ভাগ ভোটাররা মনে করেন আলহাজ্ব মোহাম্মদ খোকন ভেন্ডারের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমরা আশা করছি তিনি ঝুড়ি মার্কায় বিপুল ভোটে বিজয়ী হবেন।
সে বিষয়ে তাঁর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন, শতবাধাঁ বিপত্তি হুমকি স্বত্বেও আমি সাধারণ মানুষের মনোনীত প্রার্থী । তারা আমাকে বেছে নিয়েছে এবং ঝুড়ি মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমি জয়ী হলে ২৪নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাসমুক্তসহ ও ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে একটি আধুনিক ডিজিটাল ওয়ার্ডে পরিণত করবো ইনশাআল্লাহ।

এসময় গণসংযোগে উপস্থিত ছিলেন সাবেক কমিশনার হাজী মুসলেহ উদদীন, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী আঃ সামাদ,আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, কাইতাখালির বিশিষ্ট সমাজ সেবক মো.মান্নান শিকদার,রওশনবাগ পঞ্চায়েত কমিটির সদস্য মো.কিনম্মত আলী,পঞ্চায়েত কমিটির সেক্রেটারি মো.কামাল বাদশা,জাতীয় পার্টি নেতা মো.মহসিন আলী,সাবেক ছাত্রলীগ নেতা মো.জনি,মো.জুম্মন ইসলাম, মো.সোহান আহহ্মেদ,মো.সালাউদ্দিন, মো.আকতার বেপারী, মো.মতু মিয়া,টাইগার রশীদ, মো.নাদিম সহ ২৪নং ওয়ার্ডের গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com