বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:০৯ অপরাহ্ন

জনগণের কল্যাণে কাজ করতে চাই : মন্ত্রী গাজী

  • আপডেট সময় রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ৩.৪৬ এএম
  • ১৮৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক বলেছেন, আমরা আজ ঘরে বসেই চিকিৎসা সেবা নিতে পারি, সে ব্যবস্থা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে দিয়েছেন। চিকিৎসা সেবার পাশাপাশি গ্রামেগঞ্জে এখন বিদ্যুত ও ঢাকা ওয়াসার মতো পানি সরবরাহ করে জনগনের চাহিদা পূরন করছে সরকার।

 

সকল ধরনের উন্নয়নের ছোয়া আমরা পেয়েছি আর তার সব অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। সরকার যেভাবে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছেন সে উন্নয়ন অব্যাহত থাকলে শীঘ্রই আমরা মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিনত হবো।

শনিবার (২৭ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ে দরিদ্রদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে লালকার্ড বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তারাবো পৌরসভা কর্তৃক পরিচালিত আরবান প্রাইমারী হেলথ্ কেয়ার সার্ভিসের ডেলিভারী প্রকল্পের দ্বিতীয় পর্যায় এর নগর মাতৃসদন ও নগর স্বাস্থ্য কেন্দ্রের মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ৫ হাজার ৬১৯ পরিবারের মাঝে এ লালকার্ড বিতরণ করা হয়। এছাড়া, জিওবি-ইউনিসেফ ওয়াশ প্রকল্পের মাধ্যমে হাত ধোয়ার ৫ হাজার ৬১৯ টি লাল বালতি বিতরণ করা হয়।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। তারাবো পৌরসভায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে এবং এখনও বহু উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। তারাবো পৌরসভার উন্নয়নে সব ধরনের সহযোগীতা করা হবে।

জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার উল্লেখ করে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরো বলেন, দেশের অন্যান্য উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্য সেবা জনগনের দ্বার প্রান্তে পৌছে দিতে বর্তমান সরকার তৎপরতা অব্যাহত রেখেছে।

 

বর্তমান সরকার স্বাস্থ্যসেবার মান উন্নয়নসহ স্বাস্থ্য ব্যবস্থাপনায় যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে। যার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে।

সরকার কথায় ও কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামীলীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে। আমরা চাই, দেশপ্রেমের মাধ্যমে জনগণের কল্যাণে কাজ করতে।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দিনবদলের অভিযাত্রায় উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে আজ বাংলাদেশ। শেখ হাসিনা বঙ্গবন্ধু স্যাটেলাইট প্রেরণের মাধ্যমে স্বপ্নের সীমানাকে পৌঁছে দিয়েছেন মহাকাশে।

 

নিজস্ব অর্থায়নে আমাদের সক্ষমতা ও গর্বের প্রতিক পদ্মাসেতুর কাজ প্রায় শেষ পর্যায়ে, দুর্বার গতিতে এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল এবং তরুণ প্রজন্মের স্বপ্নের মেট্রোরেল।

রূপগঞ্জ উপজেলা মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীর সভাপতিত্ব ও তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আরবান প্রাইমারী হেলথ্ কেয়ার সার্ভিসের ডেলিভারী প্রকল্পের প্রকল্প পরিচালক আবুল ফয়েজ মোহাম্মদ আলাউদ্দিন খান, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, ইউনিসেফ এর কনসালটেন্ট মোহাম্মদ আসাদুর রহমান, আরবান প্রাইমারী হেলথ্ কেয়ার সার্ভিসের ডেলিভারী প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক জহিরুল আলম সিকদার, তারাবো পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোস্তাফিজুর রহমান মোল্লা, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া, আক্তার হোসেন মোল্লা, মাহবুবুর রহমান জাকারিয়া, আতিকুর রহমান, রাসেল সিকদার, জসিম উদ্দিন, মোহাম্মদ হামিদুল্লাহ, মাহফুজা আক্তার, লায়লা পারভীন ও জোসনা বেগমসহ অনেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com