রবিবার, ২৬ জুন ২০২২, ১১:০৯ অপরাহ্ন

গাঞ্জার নৌকা কখনও তাল গাছে উঠবে না : সেলিম ওসমান

  • আপডেট সময় শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১, ৪.০৬ এএম
  • ৬৩ বার পড়া হয়েছে

বন্দরের কলাগাছিয়া ইউপি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর পক্ষ নিয়ে আওয়ামী লীগের প্রার্থী কাজিম উদ্দিন ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদের উদ্দেশ্যে ক্ষোভ প্রকাশ করে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান গাঞ্জার নৌকা কখনও তাল গাছে উঠবে না বলে মন্তব্য করেছেন।

 

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে বন্দরের নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন৷

তিনি আরো বলেন, আমি বহুত আগেই আমার মানুষ চেয়েছি। আমার মানুষ, কলাগাছিয়ায় লাঙ্গল নিয়ে দেলোয়ার হোসেন। আমি আপনাদের কাছে দোয়া চাই। আমি আমার কাছে সহকর্মী চাই। কোন চোর এর কথা আমি বলছি না। একজন সংসদ সদস্য নির্বাচনের কথা বলতে পারেনা।

 

আল্লাহ যদি আমাকে হায়াত দেন, কলাগাছিয়া যদি উন্নয়ন চান, দেলোয়ার কে নিয়ে কলাগাছিয়া আরো উন্নয়ন করা হবে। আমি দেলোয়ারকে চাই।

ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, এই এলাকায় আরেক লাঙ্গল এহসান উদ্দিন আহমেদ। আপনারা তাকে জয়ী করবেন। মুসাপুর লাঙ্গলবন্দে লাঙ্গলে রয়েছে মাকসুদ হোসেন। আমরা নৌকা ছাড়া না, আমরা শেখ হাসিনার নৌকা। গাঞ্জায় উঠার নৌকা না।

এম এ গাজী সালাম, ওরে আমার দরকার। ধামগরের মাসুম আহমেদ। এখানে আছেন নৌকার আলীরটেকের জাকির সাহেব। উনি নৌকা, ইচ্ছে করলে লাঙ্গলও করতে পারতাম কারণ নৌকা-লাঙ্গল ব্যালেন্স করতে হবে। গোগনগরে জসিম উদ্দিন সাহেব একজন কুখ্যাত ব্যক্তির সাথে নির্বাচন করছেন। জসীম উদ্দিন যেন আল্লাহর রহমতে নির্বাচিত হয়ে আমার সাথে কাজ করতে পারে।

সেলিম ওসমান আরো বলেন, আমার সাথে তিনজন কাজ করেছেন৷ একজন আমার স্নেহের মুকুল, বন্ধু আবু জাহের, আরেকজন এই উপজেলার চেয়ারম্যান এমএ রশীদ। ৩ জনের মধ্যে একজন মারা গিয়েছেন, একজন এখানে উপস্থিত আছেন আরেকজন কলাগাছিয়ায় গাঞ্জার নৌকা তাল গাছে উঠাইয়া ফেলতেছেন।

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদকে উদ্দেশ্য করে সাংসদ আরও বলেন, ওনার বুঝা উচিত আজকে এটাকে চেয়াম্যান বানালে কয়েকদিন পরেই থাকবে না। কিন্তু আজকে এই ১২৬৫ জন শিক্ষার্থী আমাদের ভবিষ্যত হবে। কোনো লুটেরাকে চেয়ারম্যান বানিয়ে আপনার লাভ হবে না। গাঞ্জার নৌকা কখনও তাল গাছে উঠবে না।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের প্রধান শিক্ষিকা সায়মা খাতুন। এসময় আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা বিএম কুদরত, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিপক কুমার সাহা, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ গাজী সালাম, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com