সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বন্দরে শ্লীলতাহানির ভিডিও ধারণ করে যুবতীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার আড়াইহাজারে রেস্টুরেন্ট থেকে অপত্তিকর অবস্থায় ১৬ কিশোর কিশোরী আটক সোনারগাঁয়ে ট্রাক চাপায় যুবক নিহত, চালক আটক সোনারগাঁয়ের আলোচিত সাধন মিয়া হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড বন্দর ১নং খেয়াঘাট মাঝি সমিতির নির্বাচন সম্পন্ন আসন্ন উপজেলা নির্বাচনে মাকসুদ চেয়ারম্যান’র মত বিনিময় সভা ও উঠান বৈঠক না’গঞ্জ জেলা জা’পা সভাপতি সানুর নাম ভাঙ্গিয়ে সুমন প্রধানের অপকর্ম রুখবে কে? হুথিদের হামলায় লোহিত সাগরে ডুবে গেল সেই জাহাজ রাতের লাইভের নেপথ্যের কারণ জানালেন তাহসান-ফারিণ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী

কলাগাছিয়া ইউনিয়ন নেতৃবৃন্দের আয়োজনে মতবিনিময় সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ২.৫৯ এএম
  • ৩৪ বার পড়া হয়েছে

আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে বন্দর উপজেলা চেয়ারম্যান পদে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান কে প্রার্থী হবার জন্য কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের আয়োজনে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

৩১ ডিসেম্বর বুধবার বেলা ৪ টায় ফরাজীকান্দাস্থ বন্দর থানা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুজ্জামান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম’র সঞ্চালনায় উক্ত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

উক্ত সভায় বক্তাগণ বলেন, বন্দর উপজেলার উন্নয়নে, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ বন্ধ ও শান্তির প্রয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কাজিম ভাইয়ের প্রয়োজন আছে বলে আমরা বিশ্বাস করি। আমরা সবাই একাত্মতা হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব কাজিম ভাইকে চাই। কাজিম উদ্দিন ভাই নির্বাচন করলে আমরা সবাই নিঃস্বার্থভাবে তার পক্ষে কাজ করে যাব। আমরা যারা আওয়ামী লীগের কর্মী আছি আমরা সবাই আওয়ামী লীগ ও আলহাজ্ব কাজিম ভাইয়ের পক্ষে নির্বাচনী মাঠে থেকে কাজ করে যাব। আমরা বন্দর উপজেলায় চেয়ারম্যান পদে আলহাজ্ব কাজী ভাইয়ের প্রয়োজন আছে বলে মনে করি।

উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে, আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের, জনগণের বা কর্মী সমর্থকদের চাওয়ার দাবীর প্রেক্ষিতে আমি নির্বাচন করতে পারিনা। আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান ও আমার বড় ভাই নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান ভাই যদি আমাকে নির্বাচন করতে বলে আমি নির্বাচন করব। আমি আপনাদের সেবা করে মরতে চাই। আমি আমৃত্যু যাতে মানুষের সেবা করতে পারি সেই দোয়া করবেন। জনপ্রতিনিধি বা চেয়ারম্যান না হয়েও জনগণের সেবা করা যায়, তারপরও বলি ভাইয়েরা যদি চায় বা বলে নির্বাচন করতে তাহলে আমি নির্বাচন করব।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ বাবু, ইয়ানুর মিয়া, শোয়েব মো. লিটন, রুহুল আমিন, শাহাদাত হোসেন, শাহিন তাহেরী সিনহা, কাজী আনিস, আশিক মাহমুদ, মোঃ সোহাগ, মাহবুব হোসেন মেম্বার, ইসতিয়াক আহমদ মেম্বার, আশেক মাহমুদ, আক্কেল আলী, দেলোয়ার হোসেন মুদিল, খালিদ বিন আনিস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com