বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

এবার মিছিলে নেতৃত্ব দিলেন আজমেরী ওসমান

  • আপডেট সময় শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩, ৩.২৯ এএম
  • ৬৪ বার পড়া হয়েছে

সৈযদ সিফাত লিংকন : বিএনপির ডাকা তৃতীয় দফা অবরোধ কর্মসূচীর শেষ দিনে তাদের নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জের মহাসড়কে নেমে অবস্থান নিয়েছেন চারবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান। বৃহস্পতিবার (০৯ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত হাজার হাজার কর্মী-সমর্থক নিয়ে গাড়ি বহরে জেলার বিভিন্ন সড়ক ও মহাসড়ক প্রদক্ষিণ করে তাক লাগিয়ে দেন তিনি। এছাড়াও প্রতিবারের মত অবরোধ বিরোধী শোডাউনের পাশাপাশি এবার নিজেই রাজপথে নেমে প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দিয়েছেন যুবনেতা আজমেরী ওসমান।
এরআগে শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেন। পরে চাষাড়া, আদমজী, চিটাগাংরোড, সিদ্ধিরগঞ্জ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সানারপাড়, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড, ফতুল্লার পঞ্চবটি হয়ে নগরীর প্রধান সড়ক পদক্ষিণ করে পূনরায় আল্লামা ইকবাল রোড বাসভবনের সামনে গিয়ে শেষে করে।
এদিকে লিংকরোডে অবস্থান নিয়ে প্রতিবাদ মিছিলে যুবনেতা আজমেরী ওসমানের কর্মী সমর্থকরা বিএনপি-জামাতের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারন করে ¯েøাগান দেন। এছাড়াও সরকারের পক্ষে ¯েøাগানে ¯েøাগানে রাজপথ প্রকম্পিত হয় এই বলে- শেখ হাসিনা সরকার, বার বার দরকার। শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই। ডাক দিয়েছে আজমেরী ভাই, ঘরে থাকার সময় নাই। আজমেরী ভাইয়ের নেতৃত্বে আমরা আছি একসাথে।
এসময় সাংবাদিকদের কাছে সংক্ষিপ্ত বক্তব্যে যুবনেতা আজমেরী ওসমান বলেন, দেশে যখন উন্নয়নের জোয়ার বইছে তখন আগুন সন্ত্রাসীরা উন্নয়নে বাধাগ্রস্থ করার পায়তারা চালাচ্ছে। আমরা জনগনকে সাথে নিয়ে সকল নৈরাজ্য প্রতিহত করতে রাজপথে আছি। আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা জনগনকে নিয়ে সকল নেতাকর্মীরা ধারাবাহিক কর্মসূচী পালন করে যাবো।
প্রতিবাদ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন রেজাসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।
উল্লেখ্য, যুবনেতা আজমেরী ওসমান বিভিন্ন সময়ই জাতীয় এবং সরকার দলীয় নানা কর্মসূচী পালন করে থাকেন। সরকারের উন্নয়নের পক্ষে প্রচারণা করার জন্য নিয়ে থাকেন ব্যাতিক্রমি উদ্যোগ। তার পিতা নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত একেএম নাসিম ওসমান। যিনি ছিলেন গণমানুষের নেতা হিসেবে পরিচিত। সেই ধারাবাহিকতায় কখনো কোন পদবীর লালসায় নয়। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে সুনাম কুড়িয়েছেন আজমেরী ওসমান। তাছাড়া মসজিদ-মাদ্রাসায় অনুদান পৌছে দেয়াসহ বিশেষ করে করোনা মহামারী এবং বন্যাকালীন কান্তি লগ্নে যুবনেতা আজমেরী ওসমান ব্যপক ভ‚মিকা রেখেছেন। তবে মিছিল-মিটিং সভায় তিনি নিজেকে জাহির না করলেও এবারই দেশের উন্নয়ন এবং জনগনের স্বার্থে বিএনপি-জামাতের নৈরাজ্য প্রতিহত করতে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে নিজেই রাজপথে প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দিয়েছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com