সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

এবার জনগনের সাথে বেঈমানির কোন সুযোগ নেই : তৈমূর

  • আপডেট সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ৪.১০ এএম
  • ১২১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রস্তাব আমিই দিয়েছি। পরবর্তীতে নির্বাচন হল, আমাকে দল থেকে সরিয়ে দেয়া হল। পরবর্তী নির্বাচনে আমাকে মানোনয়ন দেয়ার পরেও আমি করিনি।

পলিটিক্যাল সাইন্সে একটা কথা আছে যে জনগনের চাহিদা, প্রয়োজন এবং আশা আকাঙ্খার। এগুলোর জন্য আমি মনে করেছি এখন আমার নির্বাচন করা উচিত। কারণ আমি গাছতলা থেকে জনগনের সাথে। আমি রিক্সা ইউনিয়ন ঠেলাগাড়ি ইউনিয়ন করেছি। খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে আমি আমার জীবন কাটিয়েছি।

এবার বিএনপির হস্তক্ষেপ নেই, এবার জনগনের ম্যান্ডেট। আমি যদি বসে যাই জনগন এর বিচার কবরে গিয়ে হলেও করবে। জনগনের সাথে বেইমানি করার কোন সুযোগ নাই।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কদমতলী এলাকায় গণসংযোগে এসব কথা বলেন তিনি।

এ সময় তৈমুর আরো বলেন, আপনাদের বুঝতে হবে আমি কোথায় আছি কী পর্যায়ে কাজ করছি। এখানে বিএনপির সকলে আছে। আমাদের দলের নেতাকর্মীরা নির্যাতিত। তারা জনগনকে সাথে নিয়ে ঘর থেকে বের হবে এবং নারায়ণগঞ্জে গণবিপ্লব হবে। বেকার সমস্যা দূর হবে সকল সমস্যা দূর করা হবে।

 

ইপিজেডকে বাধ্য করা হবে, তাদের ট্রেড লাইসেন্স বন্ধ করে দেয়া হবে আমাদের ছেলেদের চাকরির জন্য। স্থানীয় লোকদের চাকরি দিতে হবে। বিভিন্ন ট্রেনিংয়ের মাধ্যমে ছেলেদের গড়ে তোলা হবে। বেকারত্ব দূর করবো, প্রয়োজনে বেকার ভাতা দেয়া হবে।

তিনি বলেন, সিটি করপোরেশনের দায়িত্ব হল রাষ্ট্র-শাসন ব্যবস্থা কায়েম করবে আর জনগনের কল্যান পৌরসভা বা সিটি করপোরেশন করবে। এর মধ্যে বেকারত্ব দূর করা

 

বেকার ভাতা স্বাস্থ্য পরিবেশের দিকে নজর দেয়া সিটি করপোরেশনের কাজ। স্থানীয় মানুষের সামাজিক সমস্যা দূর করা তাদের কাজ। একটা কমিউনিটিতে ঝগড়া হলেও সেটা স্থানীয় সরকারের দায়িত্ব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com