শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

আমিও হয়ত কিছু ভুল করেছি: পায়েল সরকার

  • আপডেট সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৩.৪৬ এএম
  • ১৯০ বার পড়া হয়েছে

চঞ্চল স্বভাবের কিংবা চশমা পরা ভীরু, লাস্যময়ী তরুণীর রূপে অভিনয় করে দর্শকের হৃদয় জয় করেছেন পায়েল সরকার। টালিউডের এই অভিনেত্রী এখন অনেকটাই ব্যতিক্রম। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সিনেমার পর্দা, সবখানেই তার সাহসী বিচরণ।

এদিকে সদ্য বিদায় হওয়া বছরে পায়েল নাম লিখিয়েছিলেন রাজনীতিতে। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন। কিন্তু জিততে পারেননি। শোনা যায়, আগে তিনি তৃণমূলের সমর্থক ছিলেন। নির্বাচনের আগে হঠাৎ বিজেপিতে যোগ দেন।

নির্বাচনে পরাজয়ের পর রাজনীতি নিয়ে নীরবতাই পালন করছেন পায়েল। অনেকের ধারণা, বিজেপিতে যোগদান তার জন্য ভুলই ছিল। এবার পায়েলের বক্তব্যেও পাওয়া গেল একই আভাস।

নতুন বছর উপলক্ষে তিনি করেছেন ফেলে আসা বছরের হিসাব-নিকাশ। পায়েল বলেন, ‘ভুল সিদ্ধান্ত বলে কোনও একটা ঘটনার কথা বলতে পারব না। তবে মানুষ মাত্রই ভুল হয়। আমিও হয়তো কিছু ভুল করেছি। তবে যেটা জরুরি, সেটা হলো সেই ভুলের থেকে শিক্ষা নেওয়া।’

সিনেমার কাজে অবশ্য ২০২১ বছরটা ভালোই কাটিয়েছেন পায়েল। এর শুরুতে যেমন তার অভিনীত সিনেমা মুক্তি পেয়েছিল, আবার শেষ মুহূর্তে এসেও নতুন সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী।

তবে করোনার কারণে সবার কথা বিবেচনা করে তার খারাপলাগা ছিল। পায়েল সরকারের ভাষ্য, ‘কত মানুষ খেতে পাননি, কতজন কাজ হারিয়েছেন, এই পরিস্থিতিতে নিজের ব্যক্তিগত খারাপলাগা যেন ফিকে হয়ে যায়। আমরা লকডাউনেও খাবার পেয়েছি, নিজেদের প্রয়োজন মেটাতে পেরেছি এর জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। এত মানুষের খারাপ থাকার মধ্যে নিজের ব্যক্তিগত খারাপের কথা ভাগ করে নেওয়াটাকে বিলাসিতা বলে মনে হয়।’

নতুন বছরে পায়েলের একটাই চাওয়া, সবাই যেন ভালো থাকে। কারো আপনজন যাতে হারিয়ে না যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com