রবিবার, ২৮ মে ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

আদানির বিদ্যুতের কাছে বাংলাদেশ বিক্রি করা হয়েছে: ঢালি

  • আপডেট সময় রবিবার, ১২ মার্চ, ২০২৩, ৪.০৫ এএম
  • ২১ বার পড়া হয়েছে

আদানির বিদ্যুতের কাছে বাংলাদেশ বিক্রি করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির সদস্য আতাউর রহমান ঢালী। তিনি বলেছেন, আদানির বিদ্যুতের কাছে বাংলাদেশ বিক্রি করা হয়েছে। সেই জন্য আদানির চুক্তি করে দেশ বিক্রি করেছেন। কারন একটাই এই দেশ থেকে লাখ লাখ কোটি কোটি টাকা লুটে পুটে নিয়েছে। এখন দায় দিতে হচ্ছে জনগনকে। ট্যাক্স বাড়াচ্ছে, বিদ্যুৎতের দাম বাড়াচ্ছে।

শনিবার (১১ মার্চ) বেলা ১২টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নিচে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনি দ্রব্য, শিক্ষা উপকরণের মূল্য বৃদ্ধি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিন নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির দাবিসহ ১০ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচিটি হয়।

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ঢালি বলেন, তারেক রহমান বাংলাদেশের মাটিতে আসবে। কারো বাবার কিছু করার ক্ষমতা নাই। আপনারা প্রস্তুত হন, আমাদেরকে আর কত জেলে নিবেন। আজ বিএনপির কর্মীরা জেগে উঠেছে। এ ঢেউ সামলানের ক্ষমতা তাদের নেই। নিরপেক্ষ নির্বাচন হতেই হবে। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। বিএনপি কর্মীদের বুকে একফোঁটা রক্ত থাকা পর্যন্ত বাংলার মাটিতে আর কোনো নির্লজ্জ নির্বাচন হতে দেওয়া হবে না।

মানববন্ধনে ঢালি আরও বলেন, শেখ হাসিনা গ্যারান্টি দিয়েছেন ক্ষমতায় থাকার। যাতে ভারত তাকে ক্ষমতায় রাখে। এদেশের মানুষ পাকিস্তানের সাথে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। দিল্লির গোলামি করার জন্য নয়। তত্বাবধায়ক সরকার হবে। একটি নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন হতেই হবে। আমাদের তিস্তার অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে কেন? এটা আওয়ামী লীগের ভারতকে দেওয়া উপহার। ওরা কত নির্লজ্জ! ওরা জানে ওদের পায়ের নিচে মাটি নেই।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির আহ্বান কমিটির সদস্য মাশকুল ইসলাম রাজিব, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com