রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

অপকর্মের বিরুদ্ধে রুখে দাড়াও, রুখে দাড়াও, রুখে দাড়াও : আইভী

  • আপডেট সময় রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৫.২৩ এএম
  • ১৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, সম্প্রীতির শহর এই নারায়ণগঞ্জ। শুধু যে বাস্তব জীবনে তাই নয়, আমাদের শেষ ঠিকানা। সেখানেই আমাদের মিলিত হওয়া। সেই মহান আল্লাহ সৃষ্টিকর্তার সাথে। রাব্বুল আলামীনের কাছে যখন যাবো, সেই জায়গাটিতেও আমাদের একসাথে।

 

আপনারা অনেকেই দেখেছেন, আমাদের কবরস্থান, শ্বসান, পেগোডা, ম্যানোন সব একসাথে। এই সম্প্রীতির জায়গায় আমরা কাউকেই কোন ধরণের বিশৃঙ্খলা করতে দিবোনা।

আমি সকল ধর্মের ভাইদের প্রতি আহ্বান জানাচ্ছি, আমরা যেন একে অন্যের পাশে দাড়াতে পারি, আমরা যেন আমাদের ইসলাম ধর্মকে মেনে চলতে পারি, যে ধর্মে নবী করিম (সাঃ) তার ব্যবহার ও আচরণ দিয়ে বহু মানুষকে ইসলামের পথে নিয়ে এসেছিলেন।

 

কারও প্রতি জুলুম করে ধর্মান্ধ করতে পারবেন না। যারা করে, তারা জঙ্গি, তারা মানুষ না। এই অপকর্মের বিরুদ্ধে রুখে দাড়াও, রুখে দাড়াও, রুখে দাড়াও।

শনিবার (২৩ অক্টোবর) সকালে সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তির পক্ষে জেলা আওয়ামীলীগের মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাদির, আদিনাথ বসু, আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

মানববন্ধনে মেয়র আইভী আরো বলেন, আর যারা সম্প্রীতির কথা বলে এই নারায়ণগঞ্জে ব্যক্তি আইভীকে নিয়ে জাতীয় স্বার্থ বাদ দিয়ে রাজনীতি করেন, তাদেরকে ধিক্কার জানাই। যখন আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে দাড়িয়ে এই বহির্বিশ্বের ষড়যন্ত্রকে রুখে দেওয়ার কথা, সেখানে নারায়ণগঞ্জের চুনপুটি নেতারা আইভীর বিরুদ্ধে দাড়িয়ে কথা বলেন।

 

পক্ষান্তরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপনারা বিরুদ্ধাচারণ করেন। এই কারণে দেশ যখন অস্থীর, সারা বাংলাদেশে তারা যখন আগুন দেওয়ার চেষ্টা করছেন, মানুষ পুড়িয়ে হত্যা করছেন, শহীদ মিনারের মত পবিত্র জায়গায় দাড়িয়ে যারা মিথ্যাচার করে, আমি মনে করি তারাই সাম্প্রতিক এই দাঙ্গা লাগানোর জন্য উস্কানি দিচ্ছে।

তিনি বলেন, এক বছর যাবৎ অত্যন্ত সুপরিকল্পিতভাবে চক্রান্ত করা হচ্ছে, কীভাবে এগুলি করা যায়। আমি তাদের সাবধান করতে চাই, এখানে আমরা সকলেই ভাই-বোন। মুসলমানের রক্ত লাল, হিন্দুর রক্তও লাল, খ্রিষ্টানের রক্তও লাল। ধর্মের কোথাও বিধর্মীদের আঘাত করার কথা উল্লেখ নাই।

সুতরাং যারা এই কাজটি গোপনে করেন, সকাল ঘুরে বেড়ান রাতে ইসলামের পরিবর্তনের কথা বলেন, তাদের সাবধান করতে চাই এই সম্প্রীতির শহরে কোন ধরনের রাজনীনৈতিক নেতৃত্ব দেখানোর জন্য এক ব্যক্তি আইভীকে ভোট দিবেন না এই ষড়যন্ত্রের জন্য হিন্দুদের মধ্যে ডিভিশন করবেন না এবং করার চেষ্টাও করবেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com