বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৬ অপরাহ্ন

২৪ নং ওয়ার্ডে সন্ত্রাসী হামলায় কাউন্সিলর প্রার্থী ও তার মেয়ে আহত

  • আপডেট সময় শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৪.৪৮ এএম
  • ৫০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আসন্ন কাউন্সিলর পদে নির্বাচনে অংশ গ্রহন করায় সন্ত্রাসী হামলান শিকার হয়েছেন ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী খোকন ভেন্ডার (৪৬) ও তার মেয়ে ওরফা (১৭)।

 

এ ঘটনায় বুধবার (২২ ডিসেম্বর) রাতে আহতের স্ত্রী রোকসানা আক্তার বাদী হয়ে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৮(১২)২১ ধারা- ১৪৩/৪৪৮/ ৩০৭/ ৩২৫/ ৫০৬ (২) পেনাল কোড-১৮৬০।

এ ব্যাপারে মামলার বাদিনী গনমাধ্যমকে জানান, বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মরহুম নওশের আলী মিয়ার ছেলে আমার স্বামী আলহাজ¦ মোঃ খোকন ভেন্ডার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী।

আমার স্বামী খোকন ভেন্ডার কাউন্সিলর পদে নির্বাচনে অংশ গ্রহন করার কারনে শহরের খানপুর শাহাজাদা ভবন এলাকার মৃত নূরজ্জামান মিয়ার ছেলে আক্তার নুর গং মনোনয়ন পত্র দাখিলের পর থেকে আমার স্বামীকে নির্বাচন থেকে সড়ে যাওয়ার জন্য নানা ভাবে হুমকি দামকি দিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় গত ২১ ডিসেম্বর মঙ্গলবার রাতে সন্ত্রাসী আক্তার নূরসহ অজ্ঞাত নামা ৪০/৫০ জন সন্ত্রাসী আমার বাড়িতে প্রবেশ করে আমার স্বামী কাউন্সিলর প্রার্থী আলহাজ¦ খোকন ভেন্ডারকে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ ঘটনায় আমার মেয়ে ওরফা তার বাবাকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারিকে আমার মেয়েকে বেদম ভাবে পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে আমাদের চিৎকারের শব্দ পেয়ে ্্এলাকাবাসী দ্রুত আমাদের বাড়িতে এসে আমার স্বামী ও আমার মেয়েকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে আমার স্বামীর অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক আমার স্বামীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

বর্তমানের আমার স্বামী ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তার অবস্থায় আশংকা জনক। এ ব্যাপারে আমি বন্দর থানায় মামলা দায়ের করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com