মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন ২৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোকন ভেন্ডার, এলাকায় জনতার ঢল

  • আপডেট সময় রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ৩.৫৪ এএম
  • ৬৭ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব খোকন (দলিল লিখক) বলেন, আমি জানিনা কি আমার অপরাধ। কেনো আমাকে এমন নির্মমভাবে মারধর করা হলো ? যদি শুধুমাত্র একটি চেয়ার এর জন্য আমাকে এমন নির্মমভাবে মারধর করা হয় তাহলে আমার নির্বাচন দরকার নেই, আপনাদের ভালোবাসাই যথেষ্ট।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকেল ৪টায় বন্দর নবীগঞ্জ বাজারে হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে জনসাধারণের উদ্দেশ্যে কান্না জড়িত কন্ঠে তিনি এসব কথা বলেন। এসময় ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব খোকনকে একনজর দেখার জন্য জনতার ঢল নামে এলাকায়।

তিনি আরো বলেন, আমি একটি ভুল করেছি সেটা হলো আমি আমার নেতার কাছ থেকে অনুমতি নেইনি, তিনি দেশের বাইরে ছিলেন। আল্লাহ ও রাসুলের পর বাবা মায়ের স্থান। আমি আমার মায়ের কাছ থেকে অনুমতি নিয়ে নির্বাচনে এসেছি। তখন আমার মা বলেছিলো, নির্বাচন করবে সমস্যা নেই তবে কেউ পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইলেও ঝগড়া করতে পারবেনা এবং কেউ বকা দিলে শুনেও না শোনার ভান করতে হবে। তাহলেই নির্বাচন করতে পারবে। আমি নাসিম ওসমানের আদর্শে চলি। যারা আমার সাথে এমন করেছে আল্লাহ তাদের হেদায়েত করুক আর আমি যদি ভুল করে থাকি তাহলে আল্লাহ যেন আমার বিচার করে। এসময় সেখানে উপস্থিত গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এ ঘটনার জন্য শুধুমাত্র আক্তার নূর দায়ী। হাসনাত শাওন এর বাবা একজন মুদি দোকানদার সে কিভাবে ১ কোটি ৫ লক্ষ টাকা পাওনা হয় ? তারা আমাকে এটা বলে হুমকী দিয়েছে যে, আমি যদি নির্বাচন থেকে সরে না দাঁড়াই তাহলে আমাকে গুম করে ফেলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com