শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনকে অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায়

  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৪.২৫ এএম
  • ৪৫ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনকে অশ্রæসিক্ত নয়নে শেষ বিদায় দিয়েছে সোনারগাঁসহ নারায়ণগঞ্জের সর্বস্তরের রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, মরহুমের পরিবার, আত্মীয়স্বজন, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ জনসাধারণ।
শুক্রবার (২৩ জুলাই) বাদ জুমআ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া সরকারি এইচ.জি.জি.এস. স্মৃতি বিদ্যায়াতন মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা নামায শেষে মরহুমের লাশ স্থানীয় মোগরাপাড়া এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উক্ত জানাযা নামাযে সাংসদ আলহাজ্ব লিয়াকত হোসেন খোকা, সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, শিল্প ও বাণিজ্য সম্পাদক জাহাঙ্গির হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান মাসুম, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি মতিউর রহমান, যুগ্ম সম্পাদক লিটন খাঁন, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান, মেম্বার সহ সর্বস্তরের জনসাধারণ জানাযা নামাযে অংশ গ্রহন করেন।
জানাযা নামায শেষে-রাজনীতিবিদ, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের শ্রেণি পেশার মানুষ-মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে এবং আল্লাহ যাতে তাকে জান্নাত নসীব করেন সেই দোয়া কামনা করেছেন ও শোক সন্তপ্ত সমগ্র পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং আল্লাহ রাব্বুল আলামীন যেন তার পরিবারের সদস্যরা এই শোক কাটিয়ে উঠতে শক্তি দান করুন আমিন।
মরহুম মোশারফ হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
এছাড়াও পাটমন্ত্রী ও রুপগঞ্জ (নারায়ণগঞ্জ-১) আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর, বিএনপি দলীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মোঃ রেজাউল করিম, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল পৃথক ভাবে শোক প্রকাশ করেন।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (২২ জুলাই) রাত সাড়ে নয়টায় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গত ১৫ জুলাই বৃহস্পতিবার তিনি কিডনী ও হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি হন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, পুত্রবধূ ও নাতি-নাতনী ও আতœীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সোনারগাঁ আওয়ামীলীগের এই প্রবীন নেতা দীর্ঘ দিন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। সোনারগাঁ এলাকায় ন্যায় বিচারক হিসেবে পরিচিত মোশারফ হোসেন দীর্ঘ ২৭ বছর মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়্াও তিনি দুইবার সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com