রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হুথিদের হামলায় লোহিত সাগরে ডুবে গেল সেই জাহাজ রাতের লাইভের নেপথ্যের কারণ জানালেন তাহসান-ফারিণ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী মেলায় ৬০ কোটির বেশি টাকার বই বিক্রি ফতুল্লায় হুশিয়ারি এন্ড গার্মেন্ট এর তালা ভেঙ্গে ৫লক্ষাধিক টাকার মালামাল চুরি মাদক-চাঁদাবাজ-ইভটিজিং ও ভুমিদস্যু মুক্ত সমাজ তৈরি করবে প্রত্যাশা : শাহ নিজাম সিদ্ধিরগঞ্জে ৭৯৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মনিরুল, সা. সম্পাদক রাসেল বেইলি রোডে অগ্নিকান্ডে মৃতের সংখ্যা বেড়ে ৪৬, দগ্ধরাও সংকটাপন্ন: স্বাস্থ্যমন্ত্রী সাত প্রতিমন্ত্রীর শপথ গ্রহণ

সোনারগাঁয়ে তেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১, ৪.০১ এএম
  • ২৩৪ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ২৯ জুন ভোর সাড়ে ৫ টায় উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের টিপরদী চৈতি গার্মেন্টসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০০ লিটার ডিজেল ও চোরাই তেল ব্যবসার সরঞ্জাম উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, পটুয়াখালীর গলাচিপা থানার মো. রাজ্জাকের ছেলে সুমন (২২), আড়াইহাজার উপজেলার ডেঙ্গুরকান্দি গ্রামের হোসেন আলীর ছেলে জয়নাল (২৮) ও ডেমরার রাজাখালী এলাকার রফিকুল ইসলামের আকাশ (১৯)।
অভিযানে নেতৃত্ব দেয়া সোনারগাঁ থানার এসআই ইমরান হোসেন বলেন, সোনারগাঁয়ের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের টিপরদী চৈতি গার্মেন্টসের সামনে থেকে ২০০ লিটার চোরাই ডিজেলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট হতে টিনের খালি ড্রাম, ৪ টি প্লাস্টিকের খালি গ্যালন, ১ টি তেল মাপানো মটর, ১ টি পিকআপ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com