রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

সোনারগাঁয়ে ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেলেন এমপি খোকা

  • আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৪.৫৫ এএম
  • ২৫ বার পড়া হয়েছে

সোনারগাঁ পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রমেন্টাল স্যানিটেশন প্রকল্পের অধীনে বিভিন্ন ওয়ার্ডে আর সি সি ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) বিকেলে সোনারগাঁ পৌরসভার গোয়ালদী গ্রামে ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।

উদ্বোধন শেষে সাংসদ খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমুখী ও উন্নয়নের সরকার। সম্প্রীতির রাজনীতি করার কারণে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আজকে সে উন্নয়নকে বাধাগ্রস্ত করতে নানাদিক থেকে অপচেষ্টা চলছে। তারপরেও উন্নয়ন থামেনি। সব বাধা-বিপত্তিকে অতিক্রম করে উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোনারগাঁয়ের উন্নয়ন ও জনকল্যাণের স্বার্থে সবকিছু করা হবে ইনশাল্লাহ।

উদ্বোধন অনুষ্ঠানে সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, প্রকল্প পরিচালক মো. নজরুল ইসলাম মিয়া, নির্বাহী প্রকৌশলী মো. খালেদ সালাউদ্দিন।

আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন জামাল, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com