শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

সোনারগাঁয়ের জন্য বিপর্যয় অপেক্ষা করছে: এমপি খোকা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৪.২২ এএম
  • ৫ বার পড়া হয়েছে

রদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সুষ্ঠু,সুন্দর,সুশৃঙ্খল ও নিয়মতান্ত্রিক রাজনৈতিক চর্চা অপরিহার্য। বিগত ২০১৪ সালের জাতীয় নির্বাচনের সময় সোনারগাঁওয়ে মহাজোটগত রাজনৈতিক প্রবণতা বিরাজমান ছিলো। জোটের রাজনীতির মাধ্যমে ভিন্ন ভিন্ন রাজনৈতিক দলের মধ্যে সৌহার্দ্য স্থাপনের সুযোগ থাকে। যা সংঘাতের রাজনীতির বিপরীতে স¤প্রীতির রাজনীতি প্রবর্তন করতে পারে। বর্তমানেও এই ধারা অব্যাহত আছে। উন্নয়নের অগ্রযাত্রার স্থপতি আমার মাতৃতুল্য নেত্রী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার একজন জনপ্রতিনিধি হিসেবে আমার চাহিদা অনুযায়ী সোনারগাঁয়ের উন্নয়নে প্রয়োজনীয় বরাদ্দ প্রদান করায় আমি সোনারগাঁবাসীর সেবক হিসেবে সবার সমন্বয়ে উন্নয়নমূলক কাজ করে আসছি। সোনারগাঁবাসীকে শান্তিতে রাখা এবং সোনারগাঁয়ে শান্তি প্রতিষ্ঠা করাই আমার লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা যখন এই রাজনৈতিক চর্চা করে সোনারগাঁয়ে শান্তি স্থিতিশীলতা বজায় রেখে গণতন্ত্রের ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখার মাধ্যমে উন্নয়ন ও সমৃদ্ধির রাজনীতি প্রবর্তন করতে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ঠিক তখনই এক শ্রেণীর ষড়যন্ত্রকারীরা এলাকার আধিপত্য বিস্তার ব্যাক্তি স্বার্থে সোনারগাঁয়ের রাজনীতিতে পারষ্পরিক বিদ্বেষ সৃষ্টির ষড়যন্ত্র করার অপচেষ্টা করে যাচ্ছে। এই ধারা অব্যাহত থাকলে আগামীতে সোনারগাঁয়ের জন্য বিপর্যয় অপেক্ষা করছে।
বুধবার (১৫ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি একথা বলেন।
বিবৃতিতে তিনি বলেন, কোনো ধরণের অপকর্ম ও বিতর্কিত কর্মকান্ডের সঙ্গে যদি জাতীয় পার্টি কিংবা আমার নাম ভাঙ্গিয়ে কেউ জড়িত হয় তার জন্য সে অপরাধী, দল অপরাধী হতে পারে না। ব্যক্তিগত দল ভারি করার জন্য জাতীয় পার্টি এই সমস্ত কলঙ্কের বোঝা টানতে পারে না। ব্যক্তিগত ভাবে কেউ কোনো ধরণের অপকর্ম ও বিতর্কিত কর্মকান্ড করলে সেই অপকর্ম ও বিতর্কিত কর্মকান্ডের দ্বায় আমি এবং আমার দল জাতীয় পার্টি বহন করবো না। তাদের অপকর্মের জন্য জাতীয় পার্টির অর্জন ¤øান হতে দেওয়া যেতে পারে না। সোনারগাঁয়ে তৃণমূল পর্যন্ত তাদের তালিকা তৈরি হচ্ছে। আমাদের অঙ্গীকার আছে জাতীয় পার্টিতে কোনো স্বাধীনতা বিরোধী অপশক্তি ও বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা।
তিনি আরও বলেন, জাতীয় পার্টি এদেশের গণমানুষের আস্থার প্রতীক। তাই সরকার ও দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবে না। যদি আমার কোনো আত্মীয়-স্বজন, আমার দলের নেতাকর্মী কিংবা আমার কোনো ব্যক্তিগত স্টাফ কোনো ধরণের বিতর্কিত কর্মকান্ড করে অথবা অপকর্মের সঙ্গে জড়িত হয়, সেই দ্বায়ভার আমি বহন করবো না। তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। এমনকি যারা অপরাধীদের আশ্রয়-প্রশয় দিবে তাদের বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। আমার প্রিয় সোনারগাঁবাসীর প্রতি আমি অনুরোধ করছি, যদি কেউ কোনো অপরাধমূলক কর্মকান্ডে জড়িত হয় তাহলে আইনের আশ্রয় নিবেন। প্রয়োজনে আপনারা সরাসরি এসে আমাকে জানাবেন। আমি আইনের আওতায় কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com