রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ২ কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন : জরিমানা

  • আপডেট সময় রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ৩.৫৬ এএম
  • ১২০ বার পড়া হয়েছে

সিদ্ধিরগঞ্জে অনুমোদনহীন দু’টি কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। অবৈধ গ্যাস সংযোগের কারনে ৪ লাখ টাকা জরিমানা করের তিতাসের ভ্রাম্যমান আদালত।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন এর নেতৃত্বে ধনুহাজী রোড এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানে নারায়ণগঞ্জ তিতাসের সহকারি ডিজিএম প্রকৌশলী সাকিব আহমেদ ও অন্যান্য কর্মকতা এবং বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন জানান, মো. জাহাঙ্গীর হোসেনের মালিকানাধীন বসুন্ধরা ও একই এলাকায় মো. আলমের ডিকে কয়েল তৈরির কারখানায় অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ দিয়ে বিএসটিআইর অনুমতি ছাড়াই অবৈধভাবে মশার কয়েল তৈরি করছে আসছে।

 

এ সময় অবৈধ গ্যাস সংযোগের দায়ে দুই প্রতিষ্ঠানকে দুইলাখ টাকা করে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ। জব্দ করা হয়েছে গ্যাসের রাইজার ও পাইপ।

স্থানীয়রা জানায়, গত দেড় মাস আগেও এই দুটি কারখানায় অভিযান চালিয়ে জরিমানা ও সংযোগ বিচ্ছিন্ন করেছিল ভ্রাম্যমান আদালত। কিন্তু কারখানা মালিকরা গোপনে আবার সংযোগ দিয়ে তিতাসের অসাধু কর্মকর্তা ও দালালদের ম্যানেজ করে সংযোগ দিয়ে দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com