শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৩৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ অপরাধী চক্রের ৫ সদস্য র‌্যাবের জালে

  • আপডেট সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৩.৫৩ এএম
  • ২৫ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ ইব্রাহীম (১৯), পিতা-মোঃ আরব হোসেন, মিজমিজি পশ্চিম পাড়া, সিদ্ধিরগঞ্জ, মোঃ আমির হোসেন (২৮), পিতা-মৃত হাবিবুল্লাহ, সাহেবপাড়া জিএমের বাড়ীর (লাবিয়া ভিলা) ভাড়াটিয়া, মিজমিজি, সিদ্ধিরগঞ্জ, মোঃ শফিকুল ইসলাম (২৮), পিতা-মোঃ মহিউদ্দিন, সাহেবপাড়া, মিজমিজি, সিদ্ধিরগঞ্জ, মোঃ আঃ কুদ্দুস মৃধা (২৮), পিতা- আঃ সামাদ মৃধা, সোনালী মার্কেট ব্রীজের পাশে ৭ (সাত) তলা বিল্ডিং, ফতুল্লা, মোঃ আরমান (২০), পিতা- মৃত হানিফ, সাহেবপাড়া এয়ার ফ্যাশনের সামনে ২য় তলা বিল্ডিং , আলামিন মিয়ার দোকান, মিজমিজি, সিদ্ধিরগঞ্জ। তাদের হেফাজত থেকে চাপাতি ১টি, সুইচ গিয়ার চাকু ১টি, জিআই পাইপ ১টি, ছোরা ৪টি, রামদা ১টি উদ্ধার ও মোটর সাইকেল ৩টি জব্দ করা হয়।

সোমবার (১২ ডিসেম্বর) তাদের গ্রেপ্তার করা হলেও মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে র‌্যাব গ্রেপ্তারের বিষয়টি জানায়।

র‌্যাব-১১ থেকে জানানো হয়, কতিপয় দুষ্কৃতিকারী পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর অপরাধ সংঘটন করার জন্য সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়স্থ ১৫নং মিতালী মার্কেটে পলাতক আসামী বিল্লালের দোকানের ভিতর ও সামনে গলির মধ্যে অবস্থান করছে। এ প্রেক্ষিতে র‌্যাব-১১ এর আভিযানিক দল উক্ত স্থানে হাজির হয়ে সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে চাঁদা আদায়, ছিনতাই ও বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com