বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:২২ অপরাহ্ন

শামীম ওসমানের অনুরোধ ও উন্নয়নের স্বার্থে ভোট থেকে সড়লেন হাতপাখার দুই প্রার্থী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১, ৪.৫১ এএম
  • ১৮০ বার পড়া হয়েছে

রাত পোহালেই নারায়ণগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনের শেষ মুহুর্তে সাংসদ শামীম ওসমানের অনুরোধে ইসলামী আন্দোলনের দুইজন প্রার্থী নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন।

বুধবার (১০ নভেম্বর) বিকেলে লামাপাড়া ইসলামী পাঠাগারে এনায়েতনগর ও কাশীপুরের চেয়ারম্যান প্রার্থী আবদুস ছালাম ও মো. ওমর ফারুক সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন।

ইসলামী আন্দোলনের প্রার্থীরা জানান, সাংসদ শামীম ওসমান আমাদের অনুরোধ করেছেন যেন তারা নির্বাচন থেকে সরে দাড়ান। সেই অনুরোধে ও এলাকার উন্নয়নের স্বার্থে তারা নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।

এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জের সভাপতি আনোয়ার হোসেন জিহাদী, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জের সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, দ্বীনি ইসলাম সংগঠনের নায়েবে পদক শাহাদাত হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে আনোয়ার হোসেন জিহাদী বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সাথে গত পরশু আমাদের সাথে এক মতবিনিময় সভা হয়েছে। তিনি আমাদের কাছে দুই ইউনিয়নে নির্বাচন থেকে সরে আসার অনুরোধে করেছেন।

‘এলাকার শান্তি শৃঙ্খলা বজায় থাকবে এবং উন্নয়ন মূলক কাজ গুলো সম্পন্ন হবে’, এমন কর্মকান্ডে আমাদের যেন অংশ গ্রহন থাকে। তাই কাশিপুর ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদ এলাকার উন্নয়ণের স্বার্থে আমাদের দুই প্রার্থীর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আমরা দলীয় ভাবে এই সিদ্ধান্ত গ্রহণ করেছি। আগামীকালের নির্বাচনে ইসলামী আন্দোলনের পক্ষ থেকে আমাদের এই দুই প্রার্থীর নির্বাচনী কার্যক্রম চলবে না। কাশিপুর ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন পোলিং এজেন্ট নিয়োগ দেয়া হবে না ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আমরা রাজনৈতিক দল। মাঠের রাজনীতিতে আমরা আছি। মানুষের জন্য আমরা কাজ করি, আমরা কোন চাপে বা কোন ভয়েই এই নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি না। উন্নয়নের স্বার্থে আমাদের প্রার্থীরা স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com