রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

রূপগঞ্জে র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৬.৪৫ এএম
  • ২৭ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: রূপগঞ্জে মো. জহুরুল ইসলাম (৩২) নামের এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার রূপসী এলাকার স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় তাকে গ্রেফতার করা হয়।
মো. জহুরুল ইসলাম বগুড়ার শেরপুর উপজেলার বনবীর বালা এলাকার শাজাহান আলীর ছেলে।
বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের র‌্যাব-১১ এর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে মো. জহুরুল ইসলাম নিজেকে চর্ম-যৌন, মেডিসিন, মা ও শিশু রোগ বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে স্বদেশ সেন্ট্রাল হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন। তার ব্যবহৃত সিলে নিজেকে ডা. মো. জহুরুল ইসলাম, ডি.এম.এফ (ঢাকা), বি.এইচ.এস (স্বাস্থ্য) ও উপসহকারী (কো.) মেডিকেল অফিসার উল্লেখ করতেন।
র‌্যাব আরও জানায়, অভিযানে তার কাছে নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে সনদ ও বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে তিনি কিছুই দেখাতে পারেননি। এসময় তার কাছ থেকে রোগী দেখার একটি স্টেথোস্কোপ, একটি স্পেরোমিটার ও তিনটি ভুয়া সিল জব্দ করা হয়। মামলা দিয়ে আসামিকে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com