বুধবার, ২৫ মে ২০২২, ০১:০৬ অপরাহ্ন

রূপগঞ্জে আওয়ামী লীগ নেতার কারখানা থেকে অস্ত্র ও ককটেলসহ আটক ৩

  • আপডেট সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ৩.৩৭ এএম
  • ৫৫ বার পড়া হয়েছে

রূপগঞ্জ উপজেলায় কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির পোশাক তৈরি কারখানা থেকে দেশীয় অস্ত্র, তাজা ককটেলসহ ৩ জনকে আটক করা হয়েছে। আটকরা হলো- গোলাম রসুল কলির গাড়ি চালক ও কেরাব এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন, চরপাড়া এলাকার আফজাল হোসেন ও লোহা শাহীন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা ১১ টার দিকে গোয়েন্দা পুলিশের বিশেষ দল ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, ককটেলসহ ওই ৩ জনকে আটক করে। আটককৃতরা কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির ব্যবসা নিয়ন্ত্রণকারী ও চাঁদাবাজ হিসেবে পরিচিত।

জানাগেছে, গত ২ বছর ধরে কাঞ্চন পৌর এলাকায় বালু ভরাট কাজে ব্যবহƒত ৩৭টি ড্রেজার মালিকের কাছ থেকে ৫ লাখ টাকা করে মাসোহারা আদায় করছে স্থাণীয় চাঁদাবাজরা। এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কাঞ্চন পৌর এলাকায় একাধিকবার হামলা, ভাংচুর, লুটপাট ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

 

সংঘর্ষে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ হামলার শিকার হচ্ছেন। ওই বাহিনীর কাছে কাঞ্চন পৌরবাসী জিম্মি হয়ে পড়েছে।

এদের রুখতে গোয়েন্দা পুলিশের বিশেষ দল ও থানা পুলিশ কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় যৌথ অভিযান চালায়। এ সময় গোলাম রসুল কলির পোশাক তৈরি কারখানা থেকে দেশীয় অস্ত্র, তাজা ককটেলসহ ওই ৩জনকে আটক করে।

এ ব্যাপারে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি জানান, প্রতিপক্ষের লোকজন রাজনৈতিক ভাবে ঘায়েল করার জন্য পুলিশ দিয়ে আমার লোকজনকে আটক করে হয়রানির চেষ্টা করছেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে চরপাড়া এলাকা থেকে ২টি টেটা ও ২টি ককটেল উদ্ধার করেছে। এ সময় পুলিশ ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com