বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

যাকজমকপূর্ণ ভাবে নব-নির্বাচিত চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলকে সংবর্ধনা

  • আপডেট সময় রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৪.১৫ এএম
  • ১১৩ বার পড়া হয়েছে

আনন্দ উল্লাস ও যাকজমকপূর্ণ ভাবে কাশিপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানটি পারিবারিক ভাবে আয়োজন করা হলেও অনুষ্ঠানটি বিশাল আকারে করায় বড় ধরনের উৎসবে রূপ নিয়েছেন।

শনিবার (২০ নভেম্বর) রাতে কাশিপুর পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পেশকার জেনারেশনের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিকে আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলের সাথে সংবর্ধনা দেয়া হয় এনায়েতনগর ইউনিয়ন ১নং ওয়ার্ডের বিপুল ভোটে নির্বাচিত সালাউদ্দিন আহম্মেদকে।

অনুষ্ঠানে পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা গোলাম হোসেনের সভাপতিত্বে সংগঠনের নব-গঠিত সভাপতি আহসান উল ইউসুফ শাকিল ও সাধারণ সস্পাদক নাজমুল হাসান সাজনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক শীতলক্ষ্যা পত্রিকার সম্পাদক আরিফুল আলম দিপু, স্থানীয় সমাজ সেবক আমিরুল্লাহ রতন, গোলাম হায়দার, আতাউর রহমান আতা প্রমুখ।

আরো উপস্থিত শহিদুল্লাহ খোকন, জিএম মাসুম, গোলাম সারোয়ার, আব্দুল হালিম, আব্দুল আজিম জীবন, শ্যামল, আছমা খাতুন মৌ, জাযাবর সোহেল, আরাফ উল্লাহ মহান, রাফি, সাদ, তম্বয়, স্বাধিন সহ আরো অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাশিপুর পেশকার বাড়ির নারী-পুরুষ। প্রত্যেকটি পরিবারের সকল সদস্যদের উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানটি ভিন্ন ধরনের রুপ নেয়। দেখে মনে হয়নি এটি একটি পারিবারিক অনুষ্ঠান। সংবর্ধনা অনুষ্ঠানটি কেক কাটা সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে অনুষ্ঠানে শুরুতে আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে তাকে ক্রেস্ট উপহার দিয়ে সম্মানিত করেন। আর সাইফউল্লাহ বাদলকে নিয়ে উপস্থিতির কয়েকজন বক্তব্য দিতে গিয়ে কাশিপুরের উন্নয়ন এবং রাজনীতির অবদানের কথা তুলে ধরেন। আবার কেউ কেউ বলেন সাইফউল্লাহ বাদল কাশিপুরের বটবৃক্ষ। তিনি গত ৫ বছরে কাশিপুরে কি পরিমান উন্নয়ন করেছে তা চোখে না দেখলে বলা যাবে না।

সংবর্ধনা অনুষ্ঠানে এম সাইফউল্লাহ বাদল বলেন, পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশন গঠনের পর যেসব পরিকল্পনা করেছে তা সাদুবাদ জানাই। যেমন গরীব শিক্ষার্থীদের পাশে থাকা এবং অসহায় মানুষের পাশে থাকবে। এতে আমি অনেক খুশি হয়েছি। এসব মহতি উদ্দ্যোগকে প্রশংসা করছি। আর ফাউন্ডেশনকে প্রতি বছর আমি ৫ লাখ টাকা করে দিবো। যাতে তারা সমাজের ভাল কাজ গুলো করার উৎসাহ পায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com