মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন

মিশুক চালক রাজা মিয়া হত্যাকান্ডে অংশ নেয় ৪ জন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ১০.২২ পিএম
  • ৬৪ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: ফতুল্লায় যাত্রীবেশে চালককে হত্যা করে মিশুক ছিনতাইয়ের কথা স্বীকার করেছে গ্রেফতারকৃত মামুন। বৃহস্পতিবার ১ জুলাই বিকেলে সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট কাউছার আলমের আদালতে ১৬৪ ধারায় এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জবানবন্দিতে মামুন স্বীকার করে চালক রাজা মিয়া হত্যাকান্ডে সে ও আরো তিনজন অংশ নেয়। এবং ছিনিয়ে নেয়া মিশুকটি রাসেলের নিকট রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।
গ্রেফতারকৃত মামুন কিশোরগঞ্জ জেলার সদর থানার উলুহাটি গ্রামের হযরত আলীর পুত্র। বর্তমানে ফতুল্লা থানার দেলপাড়া কলেজ রোড গলিতে পরিবারে নিয়ে বসবাস করে। এর আগে গত বুধবার তাকে চাষাড়া তোলারাম কলেজ রোড এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ইমানুর জানায়, মিশুক চালক হত্যার ঘটনায় জড়িত মামুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে মামুন স্বীকার করে তারা ৪ জন হত্যাকান্ডে অংশ নেয়। এবং ছিনিয়ে নেয়া মিশুকটি রাসেলের নিকট গচ্ছিত রাখা হয়েছে।এ ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারসহ ছিনিয়ে নেয়া মিশুক গাড়ীটি উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য গত ২৮ জুন দিবাগত ভোর রাতে ফতুল্লা থানার ইসদাইরস্থ পৌর স্টেডিয়ামের সামনে যাত্রীবেশে অজ্ঞাতনামা ৪ জন দুষ্কৃতিকারী মিশুক চালক রাজা মিয়াকে ধারালো ছোরা দিয়ে হত্যা করে মিশুক ছিনতাই করে নিয়ে যায়। পরদিন নিহতের বোন মোমেনা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com