সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মাদকের বিরোদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে: ডিসি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ৪.২৫ এএম
  • ১৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, মাদকের বিরোদ্ধে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে। প্রত্যেকে যার যার স্থান থেকে প্রতিবাদী হতে হবে। মসজিদের ঈমাম, শিক্ষক, রাজনৈতিকবিদ, জনপ্রতিনিধি, সমাজপতি সবাই মিলে যদি মাদক প্রতিরোধে উদ্যোগী হয়, তাহলেই কেবল আমরা মাদককে স্থায়ীভাবে ঘৃনা সৃষ্টি করতে পারব। মাদক শব্দটাই খারাপ। মাদক ব্যবসায়ীদের জেল দিতে পারেন কিংবা হাজতে ঢুকাতে পারেন কিন্তু মাদক দূর করতে হলে আপনাদেও সহযোগিতা লাগবে।

বুধবার (২৯ জুন) সকাল ১১টায় বন্দর উপজেলা অডিটরিয়ামে আয়োজিত উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার সমম্বিত কর্মপরিকল্পনা শীর্ষক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, এদেশের উন্নয়ণ যেমন সবার সহযোগিতায় হয়েছে। এদেশে স্বাধীণও হয়েছে সকলের সহযোগিতায়। বৃহৎ কাজে অবশ্যই সকলের সহযোগিতার প্রয়োজন হয়। প্রতি মাসে আইনশৃঙ্খলা মিটিং হয়। সে মিটিংয়ে প্রতি মাসে কি পরিমান ইয়াবা উদ্ধার হয় সে আলোচনা শুনলে মনে হবে বাংলাদেশই একটি দেশ যেখানে একমাত্র ব্যবসা মাদকের ব্যবসা। এই মাদক থেকে বড় বড় অপরাধের সৃষ্টি হচ্ছে। মনে হবে এদেশে মনে হয় একটা লোকও ভাল নাই। তাই আমি আপনাদের সবার সহযোগিতা চাই। আসুন সবাই মিলে এই সমাজটাকে বাচাই। তাহলে হয়ত যদি বেচে থাকি গর্বের সাথে বলতে পারব জাতি হিসেবে আমরাই বেষ্ট।

তিনি আরো বলেন, বর্তমানে বিভিন্ন দেশে আমাদের দেশের প্রশংসা করা হয়। একবাক্যে তারা বলে উন্নয়ণ দেখতে চাইলে বাংলাদেশে যাও। অথচ আমরা এক সময় বলতাম উন্নয়ণ দেখতে হলে মালয়েশিয়ার মাহাথির মোহাম্মদের মত প্রধানমন্ত্রী চাই। আর এখন আমরা বলি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি ২০৪১সাল পর্যন্ত ক্ষমতায় থাকে তাহলে আমরা উন্নয়নে পৃথিবীর সব দেশ ছাড়িয়ে যাব। তাই সকলের সহযোগিতা চাই। তাহলেই স্বপ্নের সোনার বাংলা গড়তে পারব।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বি. এম. কুদরত-ই খুদা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মামুন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালিম হোসেন শান্তা, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলার সহকারি কমিশনার (ভূমি) সুরাইয়া ইয়াসমিন, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন ছিদ্দিকী, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এমএ সালামসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com