মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

মধ্যরাতে নারী ও শিশু নির্যাতন সোনারগাঁও থানায় অভিযোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ৩.৪৭ এএম
  • ৪৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়ন আওতাধীন এলাহি নগরের ,,,, গভীর রাতে ডাকাতি, নারী নির্যাতন ও শিশু নির্যাতন সহ এলোপাতাড়ি মারধরের শিকার হন একটি অসহায় পরিবার।

ঘটনাস্থল থেকে জানা যায় ,গত ২২শে জুলাই (বৃহস্পতিবার ) গভীর রাতে এলাহি নগরের কিছু বকাটে ডাকাতি ও নারী নির্যাতনের উদ্দেশ্যে, একই এলাকার,,,,,,, প্রবাসীর স্ত্রী ও তার পরিবারে কোনো পুরুষ লোক না থাকায় এই সুযোগে গভীর রাতে বাড়ির কেচি গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে।

উপস্থিত নারী শিশু বৃদ্ধ মহিলা উপর এলোপাতাড়ি মারধর শুরু করে একপর্যায়ে তাদের দুর্বলতার সুযোগে ঘরে থাকা নগদ অর্থ সহ প্রায় সাত ভরি স্বর্ণ, ঘরের মূল্যবান আসবাবপত্র সহ নগদ অর্থ ৭ লাখ টাকা হাতিয়ে নেয়।

এমতাবস্থায় আশপাশের লোক কান্নাকাটির শব্দ শুনে তাদেরকে উদ্ধার করে।
রাত গভীর হওয়ায় ভুক্তভোগী ২৩শে জুলাই (শুক্রবার) সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নেন এবং থানায় উপস্থিত হয়ে একটি অভিযোগ দায়ের করে

ঘটনাস্থলে অভিযোগের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ এসআই মুজিবুর রহমান তদন্ত স্বার্থে বিবাদীর বাড়িতে উপস্থিত হয়ে আসামীদেরকে উপস্থিত হওয়ার কথা বললে তাদের অভিভাবক জানায় তারা বাড়িতে নেই।
ফলে ২৪ জুলাই (শনিবার )বিবাদীদের কে থানায় উপস্থিত হওয়ার জন্য নোটিশ দেন।

২৪ জুলাই (শনিবার) সময়মতো থানায় উপস্থিত না হওয়ায় বাদী-বিবাদীর কাছে জানতে চাইলে তারা বলেন ,স্থানীয় মেম্বার কবির উভয় পক্ষকে সালিশের মাধ্যমে মিল তাল করে দেন।

এ ঘটনা জানতে পেরে গণমাধ্যম কর্মীরা এস আই মজিবরের কাছে জানতে চাইলে তিনি বলেন, থানায় উপস্থিত হয়ে সমাধানের জন্য বলা হলেও তারা থানায় উপস্থিত হয়নি এবং আমি কাউকে থানার বাহিরে সালিশ বসানোর অনুমতি দেয়নি।

তবে আমি শুনেছি স্থানীয় শম্ভুপুরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের প্যানেল মেম্বার কবির আমাকে অবগত না করে বাদিকে ভয়-ভীতি দেখিয়ে সালিশে বসতে বাধ্য করে, যার ফলে তারা থানায় উপস্থিত হয়নি।
এছাড়াও সোনারগাঁ থানা পুলিশ এসআই মজিবর আরো বলেন আমি ঘটনাস্থলে আবার যাবো এবং তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করব যাতে বাদী সুষ্ঠু বিচার পায়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com