শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বৃহত্তর দেওভোগবাসী সমর্থন দিলেন আইভীকে

  • আপডেট সময় রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৪.০৩ এএম
  • ১৭০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে পুনরায় ডা. সেলিনা হায়াৎ আইভীকে চাইলেন বৃহত্তর দেওভোগের এলাকাবাসী। শনিবার (১৮ নভেম্বর) বিকেলে দেওভোগে আয়োজিত এক মতবিনিময় সভায় দেওয়া বক্তব্যে দেওভোগবাসী এই দাবি তোলেন।

ডা. আইভী এবারও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তিনি গত দুই মেয়াদে সিটি মেয়র এবং এক মেয়াদে পৌর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। আগামী ১৬ জানুয়ারি সিটি নির্বাচনকে কেন্দ্র করে সদ্য সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাসভবনের পাশে মতবিনিময় সভার আয়োজন করা হয়। আলী আহাম্মদ চুনকা ফাউন্ডেশন এই আয়োজন করে।

এই সময় উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, খবির উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, সাবেক প্যানেল মেয়র ওবায়দুল্লাহ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, জেলা যুবলীগের সহসভাপতি আহাম্মদ আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, সহসভাপতি কামরুল হুদা বাবু প্রমুখ।

সভায় সাবেক প্যানেল মেয়র ওবায়দুল্লাহ বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীকে অনেক হয়রানি করা হয়েছে। তার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। আসলে একটি পক্ষ লেজ কাটা পুতুল চায়। কিন্তু আইভী উন্নয়ন কাজে কোনো আপোস করেননি। উন্নয়ন দীর্ঘায়িত করতে আইভীকেই পুনরায় প্রয়োজন।

বীর মুক্তিযোদ্ধা মো. মহিউদ্দিন বলেন, আইভীর কারণে বুক ফুলিয়ে সত্য কথা বলা যায়। অন্যায়ের বিরুদ্ধে আমরা দাঁড়াতে পারি। যারা তার পেছনে লেগে থাকে, ষড়যন্ত্র করে তাদের কাছ থেকে সচেতন থাকবেন। আইভীর বিজয় সুনিশ্চিত।

স্থানীয় মুরুব্বি মনোয়ার হোসেন সর্দার বলেন, এই নির্বাচনে আইভী না আমরা দেওভোগবাসী দাঁড়াইছি। আমরা ভোট কালেকশন না করলে আমরাই হারবো। এইটা হবে না। আইভীকেই সকলে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

স্থানীয় বাসিন্দা হাসমত উল্লাহ ও আফসার উদ্দিন বলেন, আইভী নারায়ণগঞ্জের গর্ব। তার কাজ দিয়ে তিনি এই পর্যায়ে পৌঁছেছেন। আমাদের যখনই তিনি ডাকবেন তখনই পাশে পাবেন।

এই সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি খবির উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত। তারা সকলেই দেওভোগের বাসিন্দা। তারা আইভীর পক্ষে থাকার প্রত্যয় ব্যক্ত করে বলেন, ছাত্র, যুবক সবাই আইভীর পাশে আছে। আইভী উন্নয়নের প্রতীক, সাহসের প্রতীক। আইভী আমাদের অস্তিত্ব। আইভী আমাদের ঠিকানা। মৃত্যুর আগ পর্যন্ত আইভীর পাশে থাকবো।

সভায় দেওভোগবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ডা. সেলিনা হায়াৎ আইভী। একই সাথে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, দেওভোগের লোকজন দলমতের উর্ধ্বে উঠে নির্বাচন করে। সবসময় এই এলাকার মানুষ পাশে ছিলেন। বৃহত্তর দেওভোগবাসী যেকোনো অন্যায়ের সাথে একসাথে কাজ করে। যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে আমরা জানি। আমরা আল্লাহ ছাড়া ভয় পাই না। এই চরিত্র যেন বজায় থাকে, কোনো কিছুতে যেন আপোস না করি। ষড়যন্ত্র গভীর হচ্ছে। এই ষড়যন্ত্র প্রতিহত করে ন্যায় ও সত্যের পথে থেকে নারায়ণগঞ্জের অত্যাচার, জুলুম রুখে দিতে যা করণীয় তা আমি করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com