বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

বিপদ এখনো শেষ হয়ে যায়নি : সেলিম ওসমান

  • আপডেট সময় সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ৪.২৬ এএম
  • ১০২ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির সাংসদ সেলিম ওসমান বলেছেন, করোনা মহামারির বিপদের সময় যারা ভয়ে ঘর থেকে বের হোন নাই। তারাই এখন জনগনের সেবার প্রতিশ্রুতি দেন। বিপদ এখনো শেষ হয়ে যায়নি। আজকে যারা এখানে এলাকার সাধারণ মানুষের কথা চিন্তা করে ভবিষ্যত উন্নয়নের পরিকল্পনা নিয়ে এখানে এসেছে আমার এই প্রার্থীগুলোর উপর সম্পূর্ন আস্থা রয়েছে। তাই আমি দলমত নির্বিশেষে এদের আমার পক্ষ থেকে পূর্ণ সমর্থন করছি। পাশাপাশি এলাকার সাধারণ মানুষকে আগামী ১১ নভেম্বর ভোট দিয়ে তাদের প্রত্যেককে বিজয়ী করার আহবান রাখছি। আমার বিশ^াস আল্লাহ তাদের জনগনের ভোটে বিজয়ী করবেন। আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করছি।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে ফতুল্লায় নিজ কার্যালয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সাথে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি আল্লাহর কাছে দোয়া করি যদি আমার মৃত্যু হলেও জাকির হোসেন, জসিম উদ্দিন, দেলোয়ার হোসেন প্রধান, এহসান উদ্দিন, মাকসুদ হোসেন, এম.এ সালাম, মাসুম আহম্মেদ তাদের নিজ নিজ এলাকায় উন্নয়ন কাজ গুলো সম্পন্ন করতে পারেন। আর আল্লাহ যদি আমাকে হায়াত দেন তাহলে আমি তাদের সহযোগীতা নিয়েই বন্দরের ইউনিয়ন পরিষদ এলাকার উন্নয়ন কাজগুলো সম্পন্ন করবো।

সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জের বর্তমান জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং নির্বাচন কমিশন সহ যারা দায়িত্ব পালন করছেন আমার বিশ্বাস অবশ্যই সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হবে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ন শান্তিপূর্ন থাকবে। আর সুষ্ঠু নির্বাচনে আমার নির্বাচনী এলাকার ৭টি ইউনিয়নে এই প্রার্থীগুলোই বিজয়ী হয়ে জনগনের সেবা করার দায়িত্ব নিবেন।

মত বিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন, গোগনগর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী জসিম উদ্দিন। বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের লাঙ্গল প্রতীকের দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের লাঙ্গল প্রতীকের এহসান উদ্দিন আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের লাঙ্গল প্রতীকের মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের গাজী এম.এ সালাম, ধামগড় ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মাসুম আহম্মেদ উপস্থিত ছিলেন।

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত প্রার্থীগন এমপি সেলিম ওসমানের কাছে তাদের নিজ নিজ এলাকার উন্নয়নের ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন। সেই সাথে করোনা মহামারীর কারনে তাদের এলাকা যে সমস্ত উন্নয়ন কাজ গুলো অসমাপ্ত রয়ে গেছে সেই সকল কাজ গুলো এলাকার মানুষের সহযোগীতা নিয়ে দ্রুত বাস্তবায়ন করবেন বলে তা প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com