রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

বাসায় গিয়ে আইভীকে যা বললেন শামীম ওসমান

  • আপডেট সময় বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৩.৫৮ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী মা মমতাজ বেগমের মৃত্যুতে তার বাড়িতে গিয়ে তাকে সান্ত্বনা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

মঙ্গলবার বিকেল পৌনে ৫ টার দিকে দলীয় নেতাদের নিয়ে দেওভোগে চুনকা কুটিরে যান শামীম ওসমান। এর আগে বিকেল ৪টায় নগরীর মাসদাইরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কেন্দ্রীয় কবরস্থানে মেয়র আইভীর মাতা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন তিনি।

প্রধান গেইট দিয়ে চুনকা কুঠিরে প্রবেশ করতেই সামনে পান নারায়ণগঞ্জের পৌর পিতা আলী আহম্মদ চুনকার ছোট ছেলে আহম্মদ আলী রেজা উজ্জলকে। তখন তাকে সাথে নিয়ে বাসার ভেতর প্রবেশ করে ড্রয়িং রুমে বসেন শামীম ওসমান।

সোফার কিছুটা সময় বসে মেয়র আইভীর জন্য অপেক্ষা করেন শামীম ওসমান। পরে আইভী এসে একই সোফায় শামীম ওসমানের পাশে বসেন। শামীম ওসমান আইভীর মাথায় হাত বুলিয়ে দিয়ে তাকে সান্তনা দেন। শামীম ওসমান বলেন, চাচী খুব ভালো মানুষ ছিলেন, আল্লাহওয়ালা ছিলেন। আমাদের এখন তার জন্য দোয়া করতে হবে আর এমনভাবে চলতে হবে যেন তাদের আত্মা শান্তি পায়। আমিও এতিম আমি বুঝি এতিম হওয়াটা কত কষ্টের সেটা যেই বয়সেই হইনা কেন।

এসময় আইভী বলেন, আগামী শনিবার বাদ আসর দোয়া ও মিলাদ আমাদের মসজিদে আপনারা আসবেন। পরে শামীম ওসমান তার সঙ্গে সেখানে যাওয়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জানান, শনিবার চাচীর মিলাদ আপনারা মাস্ক পড়ে নিয়ম মেনে এখানে আসবেন।
শামীম ওসমান মেয়র আইভীকে সান্তনা দেয়ার সময় নারায়ণগঞ্জের পৌর পিতা আলী আহম্মদ চুনকার ছোট ছেলে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল, মেয়ের জামাই জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল কাদিরসহস্বজনরা উপস্থিত ছিলেন। এছাড়াও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা, আওয়ামীলীগ নেত্রী রানু খন্দকার প্রমুখ উপস্থিত ছিলেন। প্রায় ১৫ মিনিটের মতো শামীম ওসমান মেয়র আইভীর বাসায় অবস্থান করেন। পরে তিনি বেরিয়ে যাওয়ার সময় মেয়র আইভীর ছোট ভাই আলী রেজা রিপনকে কাছে টেনে নিয়ে সান্ত্বনা দেন এবং খোঁজ খবর নেন।

এ সময় শামীম ওসমানের সঙ্গে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com