শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া

  • আপডেট সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৪.৩০ এএম
  • ১৫ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ মহানগর ১৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর নেতা মোঃ সালাম খন্দকার সেলিমের সভাপতিত্বে ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর নেতা মো. রাকিবের সঞ্চালনায়।

বুধবার (২৮জুলাই) বাদ এশার নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর তালাফ্যাকক্টরি সংলগ্ন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিতছিলেন,মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ রবিউল হোসেন ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ রবিউল হোসেন বলেন,আমাদের ১৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে এত সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করাতে আমি ১৩ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানাই এরই সাথে আমি বলতে চাই দেশকে যেমন ভালবাসেন ঠিক এমন ভাবে দলকে এবং এলাকার মানুষকে ভালোবাসবেন। এ এলাকা আমার আপনাদের সকলের তাই আসেন আমরা এই এলাকায় সকলকে নিয়ে একটি সুন্দর সমাজ হিসেবে গড়বো। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মাদক মুক্ত করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। তাই আমি আহবান করব আমরা আমাদের এলাকা থেকে সকল মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের নির্মূল করব। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে আর তার এই উন্নয়নের ধারাবাহিকতা বিভিন্ন সংগঠনের মাধ্যমে মানুষের জন্য কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। এবং সরকারের বিধি-বিধান মেনে সকলে নিরাপদে থাকবেন এবং অন্যকেও নিরাপদে রাখতে চেষ্টা করবেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন।

প্রধান বক্তার বক্তব্যে মোঃ জুয়েল হোসেন বলেন,আমাদের ২৭ বসর পার করে ২৮ বছরে পদার্পন করলাম। আপনারা জানেন গত বিগত দিনে আমারা যখন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি ছিলাম আমার সাথে আমার নেতৃবৃন্দরা ছিল। যখন সভাপতি হয়েছি সেই থেকে প্রতিটা অনুষ্ঠান আমরা বড় আকারের করেছি। আল্লাহ রাব্বুল আলামিন আমাদের এই পৃথিবীতে একটি রোগ দিয়েছে যে রোগটি মানুষের তৈরী নয় এরোগটি আল্লাহর তরফ থেকে এসেছে আর যার জন্য আমি কালকে অনেক কে খবর দিতে পারিনি। তাই আমার উপর অনেকেই রাগ করেছেন। কারণ আমাদের সেন্ট্রাল থেকে এবং আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমার নেতা আমাদের প্রাণ প্রিয় নেতা
রাজনীতির অভিভাবক যে পরিবারের তিনটা ভাই এমপি ছিলেন, যাদের বাব, দাদা এমপি ছিলেন, নারায়ণগঞ্জ মাটি ও মানুষের সাথে খুব ভাল সম্পর্ক আছেন আমাদের প্রিয় অভিভাবক নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য একে এম শামীম ওসমান এমপি মহোদয় উনার সাথে আমার কথা হয়েছে। উনি নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে নারায়ণগঞ্জ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে। আমি আরেকটা বিষয় অবগত করতে চাচ্ছি যে আমাদের আরেকটা আয়োজন আছে আমরা প্রতিটা মুদির দোকান থেকে তথ্য সংগ্রহ করে যারা এক কেজি চাউল ১ কেজি আলু,১ কেজি পিয়াজ কিনে তাদের একটা লিস্ট করেছি। আপনারা দেখছেন অনেক গরিব মানুষ গরিব হচ্ছে যারা মুখ খুলে খাবার এর কথা বলতে পারছে না। আমরা তাদের ঘরে ঘরে লিস্টের মাধ্যমে খাবার পৌঁছে দিব। ইনশাআল্লাহ আমরা এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা আগামী সপ্তাহে আমরা খাদ্য বিতরণ করব। আমাদের চারিদিকে অনেকেই আছেন যাদের অর্থ আছে তারা সকলেই আহবান করছি আপনারা অসহায় মধ্যবিত্ত মানুষের জন্য কিছু করবেন, আজ আমাদের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমাদের পক্ষ থেকে নারায়ণগঞ্জ বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আপনারা আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন। সরকারি এর বিধি-বিধান মেনে চলবেন নিজে সুস্থ থাকুন অন্যকেও সুস্থ রাখুন। আমরা অতি শীগ্রই এই ১৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগঠনের কার্যক্রম শুরু করব। আপনারা এলাকাবাসী আমাদের ভালো ১০ জন ছেলে দিবেন যারা মাদকে আসক্ত নয়, যারা সৎ, এবং যারা মানুষের জন্য কাজ করবে। আমাদের এই সংগঠনের কোন খারাপ মানুষ নেই এবং ভবিষ্যতেও আমরা কোন খারাপ মানুষ আমাদের সংগঠনে নেব না।

 

সভাপতিত্বে বক্তব্যে মোঃ সালাম খন্দকার সেলিমে বলেন,আজ আমাদের বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে সরকারের বিধি-বিধান মেনে স্বল্প পরিসরে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করি । আমি ধন্যবাদ জানাই এখানে থাকা উপস্থিত সকলকে। আপনারা আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন। আমরা যেন আগামীতে আরও ভাল কিছু আপনাদের উপহার দিতে পারি। আমাদের এই ১৩ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি করবেন। এ বিষয়ে শুধু একটা কথাই বলতে চাই। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসি আমরা তার সৈনিক। পদ পাইবা না পাই সেটা বড় বিষয় না পথ ছাড়াও আমরা সর্বসময় দলের জন্য ও মানুষের জন্য কাজ করে যাব। এবং অসহায় মানুষদের জন্য আমাদের এই ওয়ার্ডবাসী সর্ব সময় সকলের পাশে দাঁড়ায়। আর আমাদের এলাকা থেকে মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারী কে আমরা অতি শীঘ্রই চিহ্নিত করে এলাকা থেকে উচ্ছেদ করব। আমরা আপনাদের সহযোগিতা কামনা করছি। বিগত দিনগুলো দেশবাসী অনেক সমস্যার সম্মুখীন হয়ে এসেছে। আমরা এলাকাবাসীকে আহবান করব যার যতটুকু তৌফিক সেখান থেকে অসহায় হতদরিদ্র মানুষদের জন্য আপনারা কিছু করবেন। যাতে করে অসহায় মানুষগুলো পরিবার নিয়ে একটু সুখে শান্তিতে জীবন যাপন করতে পারে। দেশবাসী সকলের কাছে আমাদের এই সংগঠনের জন্য দোয়া কামনা করছি আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান,আওয়ামীলীগ নেতা শাহজাহান আহম্মদ প্রধান, হাজী মহি উদ্দিন আহমেদ, জেলা যুবলীগ নেতা মোঃ ইমন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ’র দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ইউনুস আলী, নজরুল ইসলাম খন্দকার, নুরুল ইসলাম বেপারী, তাইজুদ্দিন জামাই, মোঃ তোতা মিয়া,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ’র সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক বুলবুল আহম্মেদ,রাকিবুল ইসলাম সুমন, বিপ্লব, অজয়, সেলিম, টিটু, নয়ন, সুলতান, মাসুদ, সুমন, মামুন, আসাদ খন্দকার শুভ, রাব্বি, অমিও, ফাহিম, জনি, সাইদ, উৎসব, তাজুল, শাকিল, আকাশ, রায়হান, সোহেল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com