রবিবার, ২৮ মে ২০২৩, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

বন্দরে স্বামী-সন্তান রেখে গৃহবধূ উধাও

  • আপডেট সময় শুক্রবার, ১০ মার্চ, ২০২৩, ১০.২৯ পিএম
  • ২১ বার পড়া হয়েছে

বন্দরে দিন মজুর স্বামী ও ৪ বছরের অবুঝ মেয়ের মায়া কান্না ত্যাগ করে বন্দরে গৃহবধূ রিতু আক্তার (২০) পরকিয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়েছে।

 

এ ঘটনায় দিনমজুর স্বামী সুজন মিয়া বাদী হয়ে শুক্রবার (১০ র্মাচ) দুপুরে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ৪৫৮। এরআগে বৃহস্পতিবার (৯ র্মাচ) সন্ধ্যা ৭টায় বন্দর থানার ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ এম.এম ঘোষাল রোড এলাকায় থেকে ওই গৃহবধূ নিখোঁজের ঘটনা ঘটে।

 

নিখোঁজ গৃহবধূ রিতু আক্তার মদনগঞ্জ নয়াপাড়া এলাকার আঞ্জু মোল্লা মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার চা দোকানী সুজন মিয়ার স্ত্রী। এ ব্যাপারে ভ’ক্তভোগী সুজন মিয়া গনমাধ্যমকে জানান, গত ৫ বছর পূর্বে রিতুকে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে বর্তমানে মদনগঞ্জ নয়াপাড়া এলাকায় আঞ্জু মোল্লার বাড়িতে বসবাস করে আসছি।

 

৫ বছরের সংসারে আমার একটি ৪ বছরের কন্যা সন্তান রয়েছে। আমি দোকানে কাজ করার সুবাদে আমার স্ত্রী আমার অনুপস্থিতে পরকিয়া প্রেমে জড়িয়ে পরে। সম্প্রতি সময়ে আমার স্ত্রী আমাকে ও আমার অবুজ মেয়েকে ফেলে রেখে চলে যায়। পরে আমার শ^শুড় ও শ^াশুড়ী অনেক কাকুতি মিনতি করে আমার কাছে রেখে যায়।

আমিও আমার কন্যা সন্তানের কথা ভেবে তারপরও আমি তাকে মেনে নেই। এর ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় আমি কাজে থাকার সুবাদের আমার স্ত্রী রিতু আক্তার আমার জমানো নগদ ৩০ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে পরকিয়া প্রেমিকের সাথে অজানার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ রয়।

 

আমি অনেক স্থানে খোঁজাখুজি করে আমার স্ত্রী কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে আমি বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করি। পুলিশ জিডি পেয়ে নিখোঁজ গৃহবধূ সন্ধান পাওয়া জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com