শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

বন্দরে ব্যবসায়ীর বাগানবাড়িতে অগ্নিসংযোগ

  • আপডেট সময় শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৪.০৬ এএম
  • ৯২ বার পড়া হয়েছে

বন্দরে ব্যবসায়ীর বাগান বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। অগ্নিসংযোগের ঘটনায় ২টি টিনসেড ঘরের সিলিং, দুইটি রুমের আসবাবপত্র, ঘাস কাটার মেশিন ও ওয়াটারফুড মেটসহ অন্যন্য জিনিসপত্র পুড়ে গিয়ে কমপক্ষে ৬ লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে জানান ব্যবসায়ী নিয়াজ উদ্দিন আহাম্মেদ।

 

তবে অগ্নিসংযোগর ঘটনায় আহত বা নিহতের কোন সংবাদ পাওয়া যায়নি। বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নস্থ প্রেমতলা এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে ব্যবসায়ী নিয়াজ উদ্দিন আহাম্মেদ বাদী হয়ে ঘটনার ওই রাতেই বন্দর থানায় সাবেক কেয়ারটেকার আবুল হোসেনসহ তিন জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগ পেয়ে কামতল তদন্ত কেন্দ্র পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

নিয়াজ উদ্দিন আহাম্মেদ জানান, বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের তাজপুর এলাকার আনসার আলী মিয়ার ছেলে আবুল হোসেন দীর্ঘ ৮ বছর ধরে আমার বাগান বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছ্ ে। কাজের অবহেলার কারনে গত ৭ মাস পূর্বে আবুল হোসেনকে কেয়ার টেকার থেকে বাদ দেওয়া হয়।

পরে হরিবাড়ি এলাকার মৃত জয়নাল সরদারের ছেলে মজিবর রহমানকে কেয়ারটেকারের দায়িত্ব দেওয়া হয়। এর জের ধরে গত ২৯ ডিসেম্বর বুধবার সন্ধ্যাায় সাবেক কেয়ারটেকার আবুল হোসেন ও তার দুই সহযোগি একই এলাকার খালেক ও একই লাকার মৃত হানিফ বেপারী ছেলে হান্নান কৌশলে আমার বাগানবাড়িতে প্রবেশ করে।

পরে তারা আমার বাগানবাড়ি একটি টিনসেড ঘরের জানালা ভেঙ্গে ভিতরে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। ওই সময় স্থানীয় জনতা আগুন দেখতে পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

তবে এ ঘটনায় কেউ আহত না হলেও ঘরের সিলিং, আসভাবপত্র, ঘাস কাটার মেশিনসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে গিয়ে প্রায় ৬ লাখ টাকা ক্ষতি সাধন হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com