বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
১১ হাজার ছাড়াল তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা মেরাজ : শ্রেষ্ঠ উপহার মাদরাসা শিক্ষাকে সরকার খুবই গুরুত্ব দিচ্ছে : শেখ হাসিনা নারায়ণগঞ্জ কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫ পেল ৬৮ জন ম্যানেজার কাজল হত্যার প্রতিবাদে শহরে হোটেল রেস্তোরা বন্ধ করে মানববন্ধন সিদ্ধিরগঞ্জে বিএনপির ৫ নেতা গ্রেপ্তার, বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ ফতুল্লায় কোস্ট গার্ডের অভিযানে ১৫৩০ লিটার চোরাই ডিজেল উদ্ধার নানা আয়োজনে সোনারগাঁও প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শহরের মিশনপাড়ায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, হামলা : গ্রেপ্তার ১ ফতুল্লায় ছুরিকাঘাত করে ছিনতাইকালে ছিনতাইকারী আটক, গণধোলাই

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৮.১৫ এএম
  • ২৬৫ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: বন্দরে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে পৃথক অভিযানে ২২ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে। রবিবার (২৯ আগস্ট) রাতে ও সোমবার (৩০ আগস্ট) সকালে পৃথক অভিযানে ৪ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, হরিপুর বঙ্গশাসন এলাকার মৃত রহমানের ছেলে মো. আলিমুদ্দিন (৫০), মিজানুর রহমানের ছেলে মো. আকাশ (২৬), সুলতান মিয়ার ছেলে মোঃ রাজু (২৪) ও দেউলী চৌড়াপাড়া এলাকার মৃত ইমাম আলীর ছেলে এইচ.এম. গোলাপ হোসেন (৫৭)।
থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (২৯ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে হরিপুর বঙ্গশাসন এলাকায় অভিযান চালিয়ে ঐ এলাকার মো. আলিমুদ্দিন, মো. আকাশ ও মো. রাজুকে আটক করে ধামগড় পুলিশ ফাড়ি। এসময় তাদের দেহ তল্লাশী করে ২২ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
অন্যদিকে সোমবার (৩০ আগস্ট) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা সার্কেল’র উপ-পরিদর্শক আ. বারেক দেওয়ানের নেতৃত্বে সংবাদে দেউলী চৌড়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ঐ এলাকার মৃত ইমাম আলীর ছেলে এইচ.এম. গোলাপ হোসেনকে (৫৭) ২০০ গ্রাম গাঁজাসহ নিজ ভবনে আটক করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com