সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বক্তাবলীর ৯নং ওয়ার্ডে প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে দ্বিমুখী ফলাফল ঘোষণার অভিযোগ উঠেছে

  • আপডেট সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ২.২৭ পিএম
  • ১৭২ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সদর উপজেলার ৯নং ওয়ার্ডে ১১ নভেম্বরব ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রের ব্যালট পেপার গণনা শেষে এক বিজয়ী প্রার্থী ঘোষণার কিছুক্ষণ পর অন্য প্রার্থীকে বিজয়ী ঘোষণার অভিযোগ উঠেছে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের বিরুদ্ধে।

জানাযায়, ৯ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে ভোট গণানা শেষে কর্মকর্তারা প্রথমে মোরগ মার্কার প্রার্থী আবু তাহের জাহাঙ্গীরকে বিজয়ী ঘোষণা করে এবং কিছুক্ষণ পর ফুটবল মার্কার প্রার্থী মো.আমজাদ হোসেন কে বিজয়ী ঘোষনা করা হয়।

 

প্রার্থী আবু তাহের জাহাঙ্গীর অভিযোগ করে বলেন, ৯নং ওয়ার্ডে পশ্চিম গড়কূল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসারেরা ভোটগ্রহণ শেষে সমস্ত ব্যালট পেপার প্রাপ্ত ভোট গণনা করে আমাকে বিজয়ী ঘোষণা করে এবং এর কিছুক্ষণ পর অদৃশ্য শক্তির ইশারায় ফুটবল মার্কার প্রার্থী মো.আমজাদ হোসেনকে বিজয়ী ঘোষণা করা হয় ।আমার পুলিং এজেন্টদের কাছ থেকে ফলাফল সিটে স্বাক্ষর না নিয়ে এই ফলাফল ঘোষণা করেন যাহা অবৈধ এবং অগণতান্ত্রিক। আমি এই প্রিজাইডিং কর্মকর্তাদের দ্বিমুখী ঘোষণাকৃত ফলাফল মানি না। পূনরায় পূর্ণগণনার জন্য রিটার্নিং কর্মকর্তা বরাবর আবেদন করবেন বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com