রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

ফতুল্লায় স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেপ্তার ২

  • আপডেট সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ৪.২৫ এএম
  • ১৫ বার পড়া হয়েছে

নারায়নগঞ্জের ফতুল্লায় স্বামীকে খুঁজতে গিয়ে স্বামীর বন্ধুদের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২০)।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই ধর্ষককে বুধবার (২০অক্টোবর) মধ্যরাতে গ্রেপ্তার করেছে। এর আগে ভুক্তভোগী ওই গৃহবধু বাদী হয়ে দুই ধর্ষককে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

 

গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা থানার উত্তর হাজীগঞ্জ পাঠানতলি আদর্শ কলোনী কবরস্থান সংলগ্ন মৃত বাবুল মিয়ার পুত্র সজিব(২১) ও একই থানার পশ্চিম তল্লার ডাক্তার বাড়ীর মোঃ ইদ্রিস আলীর পুত্র শাকিল (১৯)।

 

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সুরুজ্জামান জানান, ভুক্তভোগী গৃহবধূর স্বামী স্থানীয় একটি প্রিন্টিং কারখানায় প্রিন্টিংয়ের কাজ করতো। গত কয়েকদিন পুর্বে অপর একটি মেয়েকে বিয়ে করে অন্যত্র বসবাস শুরু করে। বিষয়টি জানতে পেরে চলতি মাসে ভুক্তভোগী গৃহবধূ তার স্বামীকে খুঁজতে বের হয়ে স্বামীর কর্মস্থল সেই প্রিন্টিং কারখানার সামনে যায়। এ সময় ওই গৃহবধূর সঙ্গে রাত ১০টার দিকে তার স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের দেখা হয়। তারা তার স্বামীকে খুঁজে বের করে দেবার কথা বলে রাত ১২টার দিকে ফতুল্লা থানার উত্তর হাজীগঞ্জ পাঠানতলি কবরস্থানের পার্শ্বে মোবাইল টাওয়ার সংলগ্ন মাঠের মধ্যে নিয়ে গিয়ে ভয় ভীতি প্রদর্শন করে গৃহবধূকে প্রথমে সজিব ধর্ষণ করে। পরবর্তীতে সকালের দিকে গৃহবধূকে গ্রেপ্তারকৃতরা জোড়পূর্বক তাদের এক পরিচিতের বাসায় নিয়ে গিয়ে বিকেল পর্যন্ত সজিব ও শাকিল একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com